সবুজবাগে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও এলাকায় আট বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

শুক্রবার (১৫ মার্চ) গুরুতর আহত অবস্থায় দুপুরে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।

শিশুটির মা বাংলানিউজকে জানান, সকালে পাশের বাসার ছাদে খেলা করছিলো আমার মেয়ে। তার কিছুক্ষণ পরে সে রক্তাক্ত অবস্থায় বাসায় আসে। সে ভয়ে কিছুই বলছিলো না আমাকে। অনেক জিজ্ঞাসার পরে সে ধর্ষণের বিষয়টি শিকার করে। পরে তাকে প্রথমে মুগদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, আমাদের বাসার কিছুটা অদূরে রব (৫০) নামে এক দিনমজুর ভাড়া থাকেন। তিনিই শিশুটিকে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় আলম ওরফে ফরমা আলম তাকে সহযোগিতা করেছেন। ঘটনার পর বাসায় গিয়ে তাদের পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের গাইনি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক বাংলানিউজকে জানান, শিশুটি বর্তমানে ভয়ে আছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। স্বজনদের রক্ত জোগাড় করতে বলা হয়েছে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) তৌফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ধর্ষণের ঘটনাটি শুনেছি। শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে। মামলা প্রক্রিয়ধীন রয়েছে। তবে আসামিদের আটকের চেষ্টা চলছে।

Loading...

Check Also

টিকিটের হাহাকার

নিজস্ব প্রতিবেদক সকাল সাড়ে ৯টায় কাউন্টারে এসেই সিরিয়াল পেয়ে যান সবুর মিয়া। চেয়ে বসেন ৩ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *