Home / বিনোদন / বউ বাজার নিয়ে আসলেন শাহরিয়াজ

বউ বাজার নিয়ে আসলেন শাহরিয়াজ

বিনোদন প্রতিবেদক

শাহরিয়াজ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কি দারুণ দেখতে’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দেওয়ানা’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, নাদের চৌধুরীরর ‘মেয়েটি এখন’ কোথায় যাবে’সহ অনেকগুলো সিনেমা উপহার দিয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় গেল বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘ফিফটি ফিফটি লাভ’ ছবিটি। এর দীর্ঘ ছয় মাস পরে আবারও নতুন সিনেমা নিয়ে ফিরলেন এই নায়ক।

আজ শুক্রবার সারাদেশে ২৩ সিনেমা হলে মুক্তি পেয়েছে শাহরিয়াজ অভিনীত মুকুল নেত্রবাদী পরিচালিত ‘বউ বাজার’ নামের একটি ছবি। পোস্টারে ভিন্ন রকম এক লুকে দেখা যাচ্ছে শাহরিয়াজকে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী রাহা তানহা খান।

শুক্রবার দুপুরে এই ছবিটি নিয়ে শাহরিয়াজ বলেন, এই ছবিটির শুরু থেকে শেষ কমেডি দিয়ে মোড়ানো। যতক্ষণ সিনেমা হলে দর্শক ছবিটি দেখবেন, ততক্ষণ সবাই আনন্দ পাবেন। নির্মল আনন্দ নিয়ে সিনেমা হল থেকে বের হবেন সবাই। ঢাকার সিনেমা ইন্ডাস্ট্রিতে এখন খরা চলছে। হলে নতুন ছবি নেই। এই রকম এক মুহূর্তে আমরা ছবিটি মুক্তি পেল। আমরা বিশ্বাস ছবিটি দর্শকরা দেখবেন ও উপভোগ করবেন। চলচ্চিত্রের দূর্দিনে আমার ছবিটা কিছুটা হলেও ভুমিকা রাখবে। সাবাইকে আমাদের ছবিটি দেখার আমন্ত্রণ জানাই।

ছবির গল্পে দেখা যাবে, শাহরিয়াজ নিজের বিয়ে নিয়ে বেশ বিড়ম্বনায় পড়েছেন। বিয়ে করতে চাচ্ছেন না, কিন্তু তার পরিবারের লোকজন বিয়ের জন্য নানাভাবে চাপ দিচ্ছে। অবশেষে পরিবারের সঙ্গে বউ খুঁজতে ঘুরছেন বাজারে বাজারে।
এদিকে ধনী পরিবারের মেয়ে রাহা। তার বিয়ে নিয়েও বিভিন্ন সমস্যা। একদিন বউ বাজার ঘুরতে যায় শাহরিয়াজ। একই দিনে রাহার কৌতূহল হয় ওই বাজারে আদৌ বউ পাওয়া যায় কি না, সেটা দেখতে যাওয়ার। গায়ের রং বদলে কালো মেয়ের সাজে সেখানে যান তিনি।
এরপর ইভ টিজারের কবলে পড়েন রাহা। একসময় তিনি প্রতিবাদ করেন। দূর থেকে দেখে এই কালো মেয়ের প্রেমে পড়েন শাহরিয়াজ। তারপর নানা মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে এ সিনেমার গল্প।

Loading...

Check Also

প্রেমিকের সঙ্গে হলো জলির বাগদান

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৮ মে : ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে চিত্রনায়িকা জলির প্রেমের সম্পর্ক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *