Home / জেলার খবর / নোয়াখালী জেলা আওয়ামী লীগ থেকে বহিস্কার টিটু

নোয়াখালী জেলা আওয়ামী লীগ থেকে বহিস্কার টিটু

নোয়াখালী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে গতকাল শুক্রবার বিকালে জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে আলাবক্স তাহের টিটু ও মোহাম্মদ উল্যাকে বহিস্কার করার সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ।
নোয়াখালী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা, উপজেলা সব ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কবিরহাট পৌরসভা আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদকের উপস্থিতিতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, চলমান উপজেলা আওয়ামী লীগ নির্বাচনে দলের মনোনিত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহন করায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
একই সাথে এ সিদ্ধান্ত কার্যকর করতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করেছে জেলা আওয়ামী লীগ। গতকাল শুক্রবার বিকেল ৩টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সীদ্ধান্ত নেন বলে জেলা আওয়ামীলীগ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান।
জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষে, আব্দুল মোমিন বিএসসি কে আহবায়ক এবং মো. ইলিয়াস, মো. কামাল খান এবং মহিউদ্দিন টিটু (চেয়ারম্যান) কে যুগ্ন আহবায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন, সামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, মিজানুর রহমান বাদল, ওমর ফারুক বাদশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর জাবেদ, সদস্য মনিরুজ্জামান সেলিম। জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্র, যুগ্ম-আহবায়ক একরামুল হক বিপ্লব, একরামুল করিম চৌধুরী এমপির একমাত্র ছেলে সাবাব চৌধুরী প্রমুখ।

Loading...

Check Also

মুন্সীগঞ্জে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি শিশু ধর্ষণ, নির্যাতন ও হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন ও মৌন প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *