Breaking News
Home / বিনোদন / মিশন এক্সট্রিম ছবির নায়িকা বলিউডের সেই নাবিলা

মিশন এক্সট্রিম ছবির নায়িকা বলিউডের সেই নাবিলা

বিনোদন ডেস্ক

ঢাকা অ্যাটাক ছবিটির ব্যাপক সাফল্যের পর সেই ছবির টিম এবার নির্মাণ করতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। এই ছবিতে নায়ক হিসেবে ‘ঢাকা অ্যাটাক’র আরিফিন শুভ থাকছেন। পরিবর্তন এসেছে পরিচালক ও নায়িকায়।

দীপঙ্কর দীপনের পরিবর্তে এটি পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। আর নায়িকা হিসেবে থাকছেন না মাহিয়া মাহি। নতুন পর্বে যুক্ত হচ্ছেন সাদিয়া নাবিলা। বিষয়টি নিশ্চিত করেছেন নাবিলা নিজেই।

এই ছবির জন্য তিনমাস আগেই নাবিলার সঙ্গে কথা হয় ‘মিশন এক্সট্রিম’ টিমের। এতদিন তিনি অস্ট্রেলিয়াতে ছিলেন বলে ছবিটির কাজ এতদিন এগোয়নি। এই ছবির জন্য এ নায়িকা গেলো ১০ মার্চ বাংলাদেশে আসেন। ঢাকায় ফিরেই আলোচনার পর্ব শেষ করে অফিশিয়ালি যুক্ত হলেন ‘মিশন এক্সট্রিম’ ছবিতে।

এর আগে বলিউডের ছবিতে অভিনয় করলেও বাংলাদেশে এটিই তার প্রথম ছবি। আগামী ১৭ অথবা ১৮ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার হয়ে গেল ছবিটির পোস্টার প্রকাশনা। সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা আরিফিন শুভ, তাসকিন আহমেদ, ছবিটির চিত্রনাট্যকার উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার, প্রযোজক জাহিদ হাসান অভিসহ আরও অনেকেই।

প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাওয়া নাবিলা বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ছবিটা নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল। তিনমাস আগেই ছবিটির জন্য আমাকে মৌখিকভাবে কনফার্ম করা হয়েছিলো। অস্ট্রেলিয়ায় কিছু কাজ ছিলো। সেগুলো গুছিয়ে এ ছবির জন্যই আমি বাংলাদেশে এসেছি।’
ছবির গল্প, প্রতিটি চরিত্রই দুর্দান্ত বলে জানান নাবিলা। তিনি বলেন, ‘দেশীয় চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে সবসময়ই ছিলো। চাইছিলাম মনের মতো একটি কাজ দিয়ে যেন শুরুটা করতে পারি। ‘মিশন এক্সট্রিম’ সেই স্বপ্নের প্রজেক্ট।’
ছবিটির টিম জানিয়েছে, পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত নির্মিত হবে ‘মিশন এক্সট্রিম’। এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ছবিটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন। ছবিটিতে আরেক নায়িকা হিসেবে দেখা যাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী।
প্রসঙ্গত, বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক সাদিয়া আন্দালিব নাবিলা। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০১৭ সালে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ওয়াইড সুন্দরী প্রতিযোগীতায় প্রথম রানারআপ হন তিনি। এরপর গেলো বছরের মাঝামাঝি সময়ে অভিষিক্ত হন বলিউড ছবিতে। ছবির নাম ‘পেরেশান পারিন্দা’।

Loading...

Check Also

বাধাহীন মাহির ‘মন দেব মন নেব’

বিনোদন, ঢাকা প্রতিদিন.কম : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। শাকিব খান, বাপ্পি, সাইমনসহ ঢাকাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *