Home / অপরাধ / তরুণীর আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগে আটক ১

তরুণীর আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৩ মার্চ : তরুনীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়ানোর অভিযোগে গোপালগঞ্জে মাসুদ রানা নামে এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে আপত্তিকর ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়।

মঙ্গলবার বিকেলে কাশিয়ানী উপজেলার সাহেবের চর এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। মাসুদ রানা (৩৭) গোপালগঞ্জের সাহেবের চর গ্রামের মৃত আবু তালেব মুন্সীর ছেলে।

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, ৪/৫ বছর আগে ফেসবুকের মাধ্যমে বরগুনা সদরের একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ওই তরুণীর সাথে মাসুদ রানা নিজেকে ঢাকা কলেজের ছাত্র পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করে। এক পর্যায়ে উক্ত তরুণী জানতে পারেন মাসুদ রানা প্রকৃতপক্ষে দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক। এর জের ধরে উভয়ের মধ্যে সম্পর্কের ফাঁটল সৃষ্টি হলে মাসুদ রানা তাদের ঘনিষ্ঠ সম্পর্কের ছবি ফেসবুকে পোস্ট করে। ওই তরুণীর পরিবার ২০১৮ সালের মে মাসে ডিএমপির বাড্ডা থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে মাসুদ রানা ভবিষ্যতে আপত্তিকর আর কোনো ছবি ফেসবুকে ছড়াবে না মুচলেকা দিয়ে ছাড়া পান।

কিন্তু চার মাস ধরে মাসুদ রানা পুনরায় ওই তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকের মাধ্যমে তাদের আত্মীয়-স্বজনের কাছে পাঠানো শুরু করে। এর প্রেক্ষিতে ওই তরুণীর মা বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে বাড্ডা থানায় আরো একটি মামলা দায়ের করেন। পরে অভিযুক্তকে গ্রেফতারের জন্য র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সহযোগিতা চান। মাসুদকে ডিএমপির বাড্ডা থানায় হস্তান্তর করা হয়েছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

দেশে ফিরছেন মাশরাফি, তামিম যাচ্ছেন দুবাই

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৯ মে : বাংলাদেশের শিরোপা জয়। তারপর পুরস্কার বিতরণী ও ফটো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *