Home / জেলার খবর / টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিবের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি,

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহিদুজ্জামান। শনিবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে তিনি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর তিনি পবিত্র ফাতেহা ও দরূদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকলের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। সফরসঙ্গী হিসেবে সচিবের সহধর্মিনী সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শান্তিমনি চাকমা, সচিবের একান্ত সচিব, শহীদ মোহাম্মদ ছাইদুল হক (উপ-সচিব), টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার, আঞ্চলিক পাসপোর্ট অফিস গোপালগঞ্জের সহকারী পরিচালক মো. আফজাল হোসেন, ফরিদপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এ.বি.এম. মমতাজ উদ্দিন আহ্মেদ, পরিদর্শক নিয়ামুল হুদা, গোপালগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. জানে আলম, ঢাকা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের পরিদর্শক মো. হিরন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান, গোপালগঞ্জ জেল সুপার মো. ইকবাল হোসেন, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম. এনামুল কবীর প্রমুখ।

এর আগে সকালে সচিব মো. শহীদুজ্জামান প্রধান অতিথি হিসেবে গোপালগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, বর্হিগমন ও পার্সপোর্ট অধিদফতর, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কারা অধিদপ্তর গোপালগঞ্জের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শান্তিমনি চাকমা, জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম বার সহ সংশ্লিষ্ট দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা ।

Loading...

Check Also

ঈশ্বরগঞ্জ ক্রীড়া সংস্থার নির্বাচনে আবুল খায়ের বিজয়ী

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *