Home / খেলাধুলা / এফএ কাপের কোয়ার্টারে ম্যান সিটি

এফএ কাপের কোয়ার্টারে ম্যান সিটি

ক্রীড়া ডেস্ক
প্রথমার্ধে বেশ লড়াই করে ম্যানচেস্টার সিটিকে আটকে রেখেছিল দুর্বল দল নিউপোর্ট কাউন্টি। কিন্তু দ্বিতীয়ার্ধে আর পেপ গার্দিওলার শিষ্যদের থামিয়ে রাখা যায়নি। নিউপোর্টের জালে এক হালি গোল করেই শেষ আটের টিকিট নিশ্চিত করেছে তারা।
দলের নিয়মিত একাদশের খেলোয়াড় আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোকে বাইরে রেখেই দল সাজিয়েছিলেন গার্দিওলা। তার আস্থার প্রতিদান দিয়েছেন ফিল ফডেন, রিয়াদ মাহরেজ, লেরয় সানেরা। ৪-১ গোলের জয়ে একাই ২ গোল করেছেন ফোডেন। তবে গোলের তালা ভাঙেন লেরয় সানে। আর শেষদিকে কফিনে শেষ পেরেক ঠুকেন রিয়াদ মাহরেজ। মাঝে নিউপোর্টের হয়ে এক গোল শোধ করেন প্যাডরেইজ অ্যামন্ড।
ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণ করতে থাকে ম্যান সিটি। কিন্তু নিউপোর্টের ডিফেন্ডারদের দৃঢ়তায় বারবার তাদের ফিরতে হয় শূন্যহাতে। গোলশূন্যই কাটে প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচে ৫১তম মিনিটে প্রথম গোলটি করেন সানে। ৭৫তম মিনিটে ফোডেন করেন ব্যবধান দ্বিগুণ করা গোল। ৮৯তম মিনিটে ফোডেন নিজের দ্বিতীয় গোল করার আগেই ৮৮তম মিনিটে এক গোল শোধ করেন অ্যামন্ড। শেষদিকে অতিরিক্ত যোগ করা সময়ে দলের পক্ষে হালি পূরণ করেন রিয়াদ মাহরেজ। দুর্দান্ত এ জয়ে বৃহস্পতিবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচে নামার আগে বেশ স্বস্তিই পেল পেপ গার্দিওলার দল।

Loading...

Check Also

এরশাদের অবদান মনে রাখবে ক্রীড়াঙ্গন

ক্রীড়া ডেস্ক হুসেইন মুহাম্মদ এরশাদকে বলা হতো স্বৈরশাসক। তবে প্রায় ৯ বছর সরকার প্রধান হিসেবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *