Home / আন্তর্জাতিক / বিয়েতে নাচতে গিয়ে ব্রিজ ভেঙ্গে নর্দমায় বর

বিয়েতে নাচতে গিয়ে ব্রিজ ভেঙ্গে নর্দমায় বর

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১১ ফব্রেুয়ারি : নিজের বিয়েতে নাচতে গিয়ে ব্রিজ ভেঙ্গে ড্রেনের পানিতে পড়লেন বর। গত শনিবার ভারতের নয়াদিল্লীর নয়ডা জেলার হোশিয়ারপুর গ্রামে এই ঘটনা ঘটে। ব্রিজ ভেঙ্গে পড়ার ঘটনায় আট বছর বয়সী দুই শিশু আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, শনিবার নয়াদিল্লীর নয়ডা জেলার হোশিয়ারপুর গ্রামে অমিত যাদবের (৩৫) এবং সোনামের (৩২) বিয়ের অনুষ্ঠান ছিল। বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া নেওয়া হলের গেট থেকে সামনের লন একটি ছোট ব্রিজ ছিল যা পার হয়ে ওয়েডিং হলে প্রবেশ করতে হতো। রাত সাড়ে ৯টার দিকে বিয়ের অনুষ্ঠানে প্রবেশের পূর্বে সেই ব্রিজের উপরেই নাচছিলেন ১৫ জনের বরযাত্রীর দল। দলের সঙ্গে ছিলেন স্বয়ং বরও। ব্রিজের উপরে নাচানাচির এক পর্যায়ে ভেঙ্গে পড়ে ব্রিজটি। এতেই নীচে থাকা ড্রেনে পড়ে যান বরসহ বেশ কয়েকজন।

ব্রিজে নাচানাচির সময় এর ঠিক অপর পাশেই বর যাত্রীকে বরণ করে নেয়ার জন্য অপেক্ষা করছিলেন কনের পরিবার। তাদের সামনেই ঘটে পুরো ঘটনাটি। প্রত্যক্ষদর্শীরা জানান, হলে প্রবেশের পূর্বে প্রায় দশ মিনিটের মতো ব্রিজের উপর নাচছিলেন তারা। বর যাত্রীর নাচের কারণে ব্রিজ ভেঙ্গে পড়ার এই ঘটনায় আট বছর বয়সী দুই শিশু আহত হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

তবে হলের বাহিরের ব্রিজ ভেঙ্গে পড়ার ঘটনায় বর বা কনে পরিবার থেকে হল মালিকের বিরুদ্ধে কোনো অভিযোগ আসেনি বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। জানা গেছে, তিন লাখ টাকা ক্ষতিপূরণ দিয়ে বিষয়টি মিমাংসা করেছেন হল মালিক।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

কাশ্মিরে আত্মঘাতী হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৪৪

আন্তর্জাতিক ডেস্ক ভারত অধিকৃত কাশ্মিরে গত বৃহস্পতিবার দেশটির কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ বাহিনীর (সিআরপিএফ) গাড়ি লক্ষ্য ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *