Home / বিনোদন / ওবায়দুল কাদেরের গাঙচিলের শুটিংয়ে আহত ফেরদৌস-পূর্ণিমা

ওবায়দুল কাদেরের গাঙচিলের শুটিংয়ে আহত ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১০ ফব্রেুয়ারি : মোটরসাইকেল দুর্ঘটনায় পড়ে আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। রোববার ‘গাঙচিল’ ছবির শুটিংয়ের সময় নোয়াখালীর চরমণ্ডলে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবিটি তৈরি করা হচ্ছে। এতে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত।

ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল গণমাধ্যমকে জানান, সকালে একটি দৃশ্যের শুটিং চলছিল। সেখানে মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। আর পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিন্তু হঠাৎ মোটরসাইকেলটি রাস্তায় স্লিপ কেটে উল্টে যায়। এতে রাস্তার পাশে ছিটকে পড়েন ফেরদৌস-পূর্ণিমা। এ সময় তাদের দ্রুত নোয়াখালীর বসুরহাটের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিচালক আরো জানান, ফেরদৌস ও পূর্ণিমা দুজনে বেশ আহত হয়েছেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে। পূর্ণিমার পা ফুলে গেছে। ফেরদৌস সোল্ডারে আঘাত পেয়েছেন।

জানা গেছে, বঙ্গোপসাগরের একটি ছোট্ট দ্বীপের কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। মানুষের ভালোবাসার কথা, চেতনার কথা উপন্যাসে আছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

শ্রাবন্তী ভক্তদের জন্য সুসংবাদ!

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : বাংলাদেশি ভক্তদের জন্য সুসংবাদ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সর্বশেষ ঢাকায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *