Home / জেলার খবর / গাজীপুরে ৭ ডাকাত গ্রেপ্তার

গাজীপুরে ৭ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ৯ ফব্রেুয়ারি : গাজীপুরের শ্রীপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার বিকেলে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এ সব তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন- মাদারীপুরের শিবচর থানার মো. সুরুজ হাওলাদার (৩৮), বারেক হাওলাদার (৫৫), মোশারফ হোসেন ওরফে মিলন চকিদার (৪০), কালকিনি থানার মোস্তফা (৪৫), মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থানার মনিরুজ্জামান (৩৩), গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকার মো. মাহবুব মিয়া (৩০) এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার দুর্গাপুর গ্রামের মো. সাজু (২৩)।

পুলিশ সুপার জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসাররোড এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে শ্রীপুর থানার টহল পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল সঙ্গে আনা পিকআপসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় রাস্তায় ব্যারিকেট দিয়ে ৭ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে তাদের কাছ থেকে একটি পিকআপ, একটি লোহা কাটার, একটি চাকু, একটি দা, একটি চাইনিজ কুড়াল ও একটি লোহার রড জব্দ করেছে পুলিশ। এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে ঢাকা, ফরিদপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, মাদারীপুর ও গাজীপুরের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

কোটালীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্বভার গ্রহণ

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদের নব নর্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *