Home / জাতীয় / শাহজালালে কাস্টম হাউসে এজেন্টদের বিক্ষোভ-সমাবেশ

শাহজালালে কাস্টম হাউসে এজেন্টদের বিক্ষোভ-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : শাহজালাল বিমানবন্দরে কাস্টম হাউস ঘেরাও ঢাকা কাস্টম হাউসের মূল ফটকে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছেন কাস্টম এজেন্টারা। আজ সোমবার দুপুরে বারি এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের মালিক আনিসুর রহমানকে কাস্টম হাউসের যুগ্ম-কমিশনার মাহবুব মারধর করার অভিযোগে এমন বিক্ষোভ করেছেন কাস্টম এজেন্টরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কাস্টম হাউজের এক কর্মকর্তা কাস্টম এেেজন্টের এক মালিককে মারধর করার অভিযোগ এনে আজ সোমবার বিকেল থেকে বিক্ষোভ শুরু করেন কাস্টম এজেন্টরা। এতে করে কাস্টম হাউসের কর্মকর্তারা অবরুদ্ধ হয়ে পড়েন। পরে সন্ধ্যা ছয়টার দিকে কাস্টম এজেন্ট অ্যাসোসিয়েশনের নেতাদের নিয়ে মিটিং-এ বসেন কাস্টম হাউসের কমিশনার। এ ব্যাপারে কাস্টম এজেন্ট জুলহাস বলেন, জেসি (জয়েন্ট কমিশনার) মাহবুব দীর্ঘদিন ধরেই এজেন্টদের সঙ্গে খারাপ আচরণ করে আসছেন। আজ সোমবার দুপুরে একটি প্রতিষ্ঠানের মালিককে মারধর করেছেন। তার অপসারণের দাবিতে তারা এ আন্দোলন করছেন।

ভুক্তভোগি বারি এন্টারপ্রাইজের মালিক আনিসুর রহমান বলেন, একটি মালের (পণ্যের) ভ্যালুর কাগজপত্র নিয়ে জেসি মাহবুবের রুমে গিয়েছিলাম দুপুর ২টার দিকে। কাগজপত্রে পণ্যের ভ্যালু কম লিখেছি বলে তিনি আপত্তি জানান এবং আমাকে মারধর শুরু করেন। এরপর আমার আইডি কার্ড রেখে দেন। জোরপূর্বক আমার কাছ থেকে লিখিত নেন। এর আগেও তিনি একাধিক এজেন্টকে মারধর করেছেন বলে অভিযোগ করেন আনিসুর রহমান। আজ সন্ধ্যায় এ রিপোর্ট লেখাপর্যন্ত এ বিষয় নিয়ে কাস্টম এজেন্ট ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে জরুরি বৈঠক চলছিল।

ঢাকা প্রতিদিন ডটকম/১৪ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

সুবর্ণচরের সেই ধর্ষক রুহুল আমিনের জামিন

নোয়াখালী প্রতিনিধি নোয়াখালীর সুবর্ণচরে দল বেঁধে ধর্ষণের ঘটনার মূলহোতা রুহুল আমিনকে এক বছরের জামিন দিয়েছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *