Breaking News
Home / খেলাধুলা / চেলসি ও লিভারপুলের জয়

চেলসি ও লিভারপুলের জয়

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল শনিবার ব্রাইটনের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে লিভারপুল। আর নিউক্যাসলের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে চেলসি। ২২ ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। সমান সংখ্যক ম্যাচ খেলে ২৬ পয়েন্ট নিয়ে ১৩তম অবস্থানে আছে ব্রাইটন। ২২ ম্যাচ খেলে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে চেলসি। নিউক্যাসলও ২২টি ম্যাচ খেলেছে। ১৮ পয়েন্ট নিয়ে ১৮তম অবস্থানে আছে তারা।

লিভারপুল ও ব্রাইটনের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয় ফালমার স্টেডিয়ামে। ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ৫০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে লিভারপুলকে ১-০ গোলে এগিয়ে দেন মোহাম্মদ সালাহ। এই গোলের উপর ভর করেই জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

চেলসি ও নিউক্যাসলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয় চেলসির হোমগ্রাউন্ড স্টামফোর্ড ব্রিজে। ম্যাচের প্রথমার্ধে ১-১ সমতা ছিল। ম্যাচের নবম মিনিটে গোল করে চেলসিকে ১-০ গোলে এগিয়ে দেন পেদ্রো। ৪০তম মিনিটে গোল করে ম্যাচে ১-১ সমতা আনেন নিউক্যাসলের কিয়ারান ক্লার্ক।
দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৭তম মিনিটে উইলিয়ানের গোলে ২-১ গোলে লিড নেয় স্বাগতিকরা। এই গোলের সুবাদেই জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। চেলসির পরবর্তী ম্যাচে আগামী ১৯ জানুয়ারি। প্রিমিয়ার লিগের ম্যাচে এদিন আর্সেনালের মুখোমুখি হবে তারা। একই দিন প্রিমিয়ার লিগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিভারপুল। প্রিমিয়ার লিগে লিভারপুল এবার ধরা ছোঁয়ার বাইরে। তারা এখন পর্যন্ত যে ২২ ম্যাচ খেলেছে তাতে তারা ১৮টিতে জয় পেয়েছে, তিনটিতে ড্র করেছে ও একটিতে হেরেছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৩জানুয়ারি/এসকে

Loading...

Check Also

‘জুনিয়র’ আল-আমিনের জন্য শুভকামনা

স্পোর্টস ডেস্ক বাবা হওয়ার খবরটা দেওয়ার পর-পরই ইন্টারনেট দুনিয়ার বদৌলতে দ্রুত ছড়িয়ে যায়। শুভানুধ্যায়ীরা একের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *