Home / অর্থ-বাণিজ্য / শুরু হলো কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলা

শুরু হলো কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলা

আনোয়ার হাসান, কক্সবাজার থেকে : শুরু হলো কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলা। আজ বেলুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা। কক্সবাজার চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, মুক্তিযোদ্ধা সংসদ কক্সবাজার জেলা ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইমুম সরওয়ার কমল এমপি। ফিতা কেটে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান ও জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহিদুর রহমান, মেলা পরিচালনা কমিটির চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাশেদুল হক রাশেদ, পৌর কাউন্সিলর ও মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব সালাউদ্দিন সেতু, পৌর কাউন্সিলর ও মেলা পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী মোরশেদ আহম্মদ বাবু, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোশাররফ হোসেন দুলাল, মেলা পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান সাহেদ আলী সাহেদ, প্রধান সমন্বয়কারী নাছির উদ্দিন ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী রাসেল আহমদ নোবেল। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী শিমুল শীল, মিম ও জোনাকি।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

বাজেট বাস্তবসম্মত : সিপিডি

নিজস্ব প্রতিবেদক নতুন অর্থবছরের (২০১৯-২০) প্রস্তাবিত বাজেটে সম্পদশালীদের সুবিধা দেয়া হলেও আয়-ব্যয়ের যে প্রাক্কলন করা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *