Home / জেলার খবর / পাষন্ড স্বামীর কাণ্ড

পাষন্ড স্বামীর কাণ্ড

এম. পলাশ শরীফ, মোড়েলগঞ্জ থেকে : সাথী আক্তার (২৭) নামে এক গৃহিণীকে সিগারেটের আগুনে ছ্যাকা দিয়েছে পাষণ্ড স্বামী ও পরিবারের অপর সদস্যরা। গৃহিনীর মাথার চুলও কেটে ফেলা হয়েছে। যৌতুকের দাবিতে এমন পাশবিক নির্যাতন করা হয়েছে বলে দাবি সাথী আক্তারের। গুরুতর আহত অবস্থায় তাকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই সন্তানের জননী সাথী আক্তারের অভিযোগ, যৌতুকের দাবিতে এমন পাশবিক নির্যাতন করা হয়েছে তার ওপর। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হরগাতি গ্রামে এই ঘটনা ঘটে।

সাথী আক্তার বলেন, চার বছর আগে হরগাতি গ্রামের আলী আকবর হাওলাদারের ছেলে রিয়াজুলের (৩০) সাথে বিয়ে হয় তার। ওই সময় থেকে এই পর্যন্ত স্বামী রিয়াজুলকে বাবার কাছ থেকে ৯০ হাজার টাকা নিয়ে দিয়েছেন সাথী। বর্তমানে আরো দেড় লাখ টাকা দাবি করছে রিয়াজুল। ভ্যান শ্রমিক পিতা বেল্লাল খান ওই টাকা দিতে না পরায় সাথী আক্তারের ওপর মানষিক ও শারীরিক নির্যাতন করা হয়।

এঘটনায় সাথী আক্তার বৃহস্পতিবার সকালে তার স্বামী, দেবর, শ্বশুর, শাশুড়িসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আসামিদের আটকের জন্য এলাকায় পুলিশ দুটি দল অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন থানার ওসি কেএম আজিজুল ইসলাম।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

উপজেলা পরিষদ নির্বাচন, শ্রীপুরে এগিয়ে স্বতন্ত্র প্রার্থী

সোহেল রানা, শ্রীপুর আর মাত্র দুইদিন পরই তৃতীয় ধাপের পঞ্চম উপজেলা নির্বাচন। শেষ মূহর্তে প্রার্থীরা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *