Home / বিনোদন / বিবেক নাকি মোদি তিনি?

বিবেক নাকি মোদি তিনি?

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রটির পোস্টারে বিবেকদিন কয়েক আগেই চ‚ড়ান্তভাবে জানা গিয়েছিল ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদিকে নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘পিএম নরেন্দ্র মোদি’।
আর এতে নাম ভ‚মিকায় অভিনয় করবেন বিবেক ওবেরয়। এবার এলো চলচ্চিত্রটির পোস্টার। ৭ জানুয়ারি সন্ধ্যায় মুম্বাইতে এটি প্রকাশ করা হয়েছে। যেখানে মোদিরূপে হাজির হয়েছেন বিবেক। মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে বিবেক বলেন, সত্যিই আমি ভাগ্যবান। ১৬ বছর আগে যখন ‘কোম্পানি’ চলচ্চিত্র দিয়ে বলিউডে যাত্রা শুরু করি, আজকেও ঠিক তেমনই অনুভ‚তি হচ্ছে আমার। মোদি পৃথিবীর অন্যতম সেরা নেতা। তাকে তুলে ধরাটা আমার জন্য এখন বড় চ্যালেঞ্জ।

ছবিটিতে সাধারণ মানুষ নরেন্দ্র মোদির অসাধারণ পথচলা তুলে ধরা হবে। ধারণা করা হচ্ছে, চা বিক্রেতা থেকে নরেন্দ্র মোদি কীভাবে খ্যাতিমান রাজনীতিবিদ ও ভারতের প্রধানমন্ত্রী হলেন, সেই অবিশ্বাস্য গল্প নিয়ে সাজানো হয়েছে চিত্রনাট্য।

ছবিটি পরিচালনার দায়িত্বে থাকছেন ওমাঙ কুমার। নারী বক্সার মেরি কমের বায়োপিক ও পাকিস্তানে গৃহবন্দি থেকে মৃত্যুবরণ করা ভারতীয় চাষার জীবনের সত্যি ঘটনা নিয়ে ‘সর্বজিৎ’ পরিচালনা করে প্রশংসিত হয়েছেন এই পরিচালক। জানা যায়, তিন বছর ধরে মোদির বায়োপিক নির্মাণের প্রক্রিয়া চলছে। অবশেষে মাঠে নামতে যাচ্ছেন প্রযোজক সন্দীপ সিং।

ঢাকা প্রতিদিন ডটকম/০৮ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

সংস্কৃতি খাতের বাজেট নিয়ে হতাশা

বিনোদন ডেস্ক কোন খাতে কেমন বাজেট নির্ধারণ করা হয়েছে? তা কতটা যৌক্তিকভাবে নির্ধারণ করা হয়েছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *