Home / বিনোদন / দীপিকার আশির্বাদে সিম্বা টিম

দীপিকার আশির্বাদে সিম্বা টিম

বিনোদন ডেস্ক : ব্যবসায়িকভাবে দারুণ সফলতা পেয়েছে রণবীর সিং-সারা আলী খান অভিনীত সিনেমা ‘সিম্বা’। ট্রেলার প্রকাশের পর থেকেই সিনেমাপ্রেমীদের মন কেড়েছিলো সিনেমাটি। মুক্তির পর তার ষোলোআনা প্রমাণই মিললো। ব্যবসায়িক সফলতার পাশাপাশি সিনেমাপ্রেমীদের প্রশংসার জোয়ারে ভাসছে ‘সিম্বা’।

সিনেমাটি মুক্তির আগেই দেখেছিলেন দীপিকা পাড়ুকোন। দেখেই তিনি ‘সিম্বা’র জন্য রণবীরকে শুভ কামনা জানিয়েছেন। সবার কাছ থেকে স্বামীর অভিনয়ের প্রশংসা করেছিলেন।

আশানুরুপ সিনেমাটি সফলতা পেয়েছে। আর সেই সফলতাকে উদযাপনস্বরুপ ‘সিম্বা’ টিমকে আশির্বাদ করলেন দীপিকা। গত ৭ জানুয়ারি রাতে সিনেমাটির প্রযোজক করণ জোহর তার মুম্বাইয়ের বাসায় একটি পার্টির আয়োজন করেন।

সেখানে উপস্থিত- রণবীর সিংহ-দীপিকা, সারা আলী খান, অক্ষয় কুমার, অজয় দেবগন-কাজল, রোহিত শেঠি প্রমুখ।

সামাজিক যোগাযোগা মাধ্যমে পার্টিতে উপস্থিতি সবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন করণ জোহর। সেখানে দেখা যাচ্ছে দীপিকার আর্শিবাদে সিক্ত হচ্ছেন ‘সিম্বা’ টিম। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে ‘সিম্বা’ আয়ের দিক দিয়ে তৃতীয় স্থানে রয়েছে। এরই মধ্যে সিনেমাটি আয় করেছে ৩শ’ কোটি টাকা।

সিম্বা’তে একজন পুলিশ অফিসারের ভ‚মিকায় অভিনয় করেছেন রণবীর। সারা আলী খান অভিনয় করেছেন তার প্রেমিকার চরিত্রে। অতিথি হিসেবে চমক দিয়েছেন অজয় দেবগন।

ঢাকা প্রতিদিন ডটকম/০৮ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

সংস্কৃতি খাতের বাজেট নিয়ে হতাশা

বিনোদন ডেস্ক কোন খাতে কেমন বাজেট নির্ধারণ করা হয়েছে? তা কতটা যৌক্তিকভাবে নির্ধারণ করা হয়েছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *