Breaking News
Home / বিনোদন / দীপনের ওয়েব সিরিজে সিয়াম-নাবিলা

দীপনের ওয়েব সিরিজে সিয়াম-নাবিলা

বিনোদন প্রতিবেদক: ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপন এবার নির্মাণ করছেন ওয়েব সিরিজ। নাম ‘লিলিথ’। এতে নাম ভ‚মিকায় অভিনয় করবেন ব্যবসাসফল ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমার নায়ক সিয়াম আহমেদ। সঙ্গে আছেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী নাবিলা।

‘ঢাকা অ্যাটাক’ ছিল নির্মাতা দীপনের প্রথম কাজ। এবার তিনি হাত দিলেন ওয়েক সিরিজের কাজে। আগামী ১৩ জানুয়ারি থেকে তার নতুন প্রজেক্ট ‘লিলিথ’-এর শুটিং শুরু হবে বলে ঢাকা টাইমসকে নিশ্চিত করেছেন। এটির গল্প লিখেছেন হাসনাত বিন মতিন।

নির্মাতা দীপন জানালেন, ওয়েব সিরিজ এখন অনেক জনপ্রিয়। সময়ের এই নতুন সংযোজনের সঙ্গে অনেকেই তাল মেলাচ্ছেন। ভালো কাজ করছেন। আমার নায়ক-নায়িকা নির্বাচন হচ্ছে গুণগত মান বিবেচনা করে। আমি কোয়ালিটির সঙ্গে কখনোই আপস করি না। সিয়াম এই সময়ের মেধাবী অভিনেতা। অন্যদিকে নিজের জাত চিনিয়েছের নাবিলাও। এ জন্য অনেক ভেবে চিন্তে এই দুজনকেই পিক করেছি। এরা গল্পের সঙ্গে যায়।

সিয়াম ও নাবিলার চরিত্র বর্ণনা করতে গিয়ে নির্মাতা বলেন, সিয়াম একজন স্ট্যান্ডার্ড কমেডিয়ান। আর নাবিলা হোম মিনিস্ট্রির একজন ইনভেস্টিগেটর। তাদের মধ্য দিয়ে দর্শক দেখবে ভবিষ্যতের ঢাকাকে।

নিজের প্রথম ওয়েব সিরিজ নিয়ে উচ্ছ্বসিত সিয়াম আহমেদ। তিনি বলেন, ‘এখন অনেক ওয়েব সিরিজের গল্প শুনছি। সব প্রায় একই রকম গল্প। তবে দিপঙ্কর দার ‘লিলিথ’র গল্প শুনে মুগ্ধ হয়েছি। আশা করছি দর্শক সমাদৃত হবে সিরিজটি।

নাবিলার কণ্ঠেও একই উচ্ছ¡াস। তিনি বলেন, আমার চরিত্রটা দারুণ। আমাকে লিলিথ’ রূপে পর্দায় আনার যে প্রয়াস দীপঙ্কর দা দেখাচ্ছেন, তাতে আমি তার কাছে কৃতজ্ঞ। আর সিয়ামের সঙ্গেও এটা আমার প্রথম কাজ। আশা করছি দর্শকের কাছে আমাদের কেমিস্ট্রি ভালো লাগবে।

ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মের প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে তৈরি হবে ওয়েব সিরিজটি। ১৩ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং শেষে আসছে ভালোবাসা দিবসে এটি অবমুক্ত করা হবে।

ঢাকা প্রতিদিন ডটকম/০৮ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

অক্ষয়-টুইঙ্কেলের সুখে-দুঃখে দেড়যুগ পার

বিনোদন ডেস্ক: বলিউডের এক সময়ের সুপারহিট নায়িকা টুইঙ্কেল খান্না। ২০০১ সালে তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *