Home / বিনোদন / ট্যাক্সিচালক সজল’র স্ত্রী ফারিয়া

ট্যাক্সিচালক সজল’র স্ত্রী ফারিয়া

বিনোদন ডেস্ক : নাট্য জগতের তুমুল জনপ্রিয় দুই তারকা আব্দুর নূর সজল ও শবনম ফারিয়া। সম্প্রতি তারা জুটি বেঁধেছেন ‘নাকফুল’ নামে একটি প্যাকেজ নাটকে অভিনয়ের জন্য। একটি নাকফুল কেনার ঘটনাকে কেন্দ্র করেই এগিয়ে যাবে এই নাটকের কাহিনি।

শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘নাকফুল’ পরিচালনা করছেন স্বপন বিশ্বাস। যেখানে সজলকে দেখা যাবে একজন ট্যাক্সিচালকের ভ‚মিকায়। তার স্ত্রীর চরিত্রে রয়েছেন শবনম ফারিয়া। তিনি অভিনয় করছেন একজন গার্মেন্টস শ্রমিকের ভ‚মিকায়। বর্তমানে এটির শুটিং চলছে। খুব শিগগির নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এর কাহিনিতে দেখা যাবে, সজল তার ট্যাক্সিতে করে ফারিয়াকে নিয়ে ঘুরতে বের হয়। এক জুয়েলারির দোকানে গিয়ে ফারিয়া একটা স্বর্ণের নাকফুল পছন্দ করে। কিন্তু সেটা কেনার মতো টাকা সজলের কাছে নেই। পরে বাসায় ফিরে ফারিয়া তার মাটির ব্যাংক ভেঙে সব টাকা সজলের হাতে তুলে দেয়। পরদিন নাকফুল না কিনে সজল রক্তমাখা শার্ট পরে ফিরে আসে। সেই রক্তাক্ত শার্টের পেছনের গল্পের রহস্য ভেদ করতে গিয়ে সজলের সঙ্গে শুরু হয় ফারিয়ার সংঘাত।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, এই নাটকের গল্পই মূল আকর্ষণ। এমন গল্পে কাজ করে তৃপ্তি পাওয়া যায়। আশা করি দর্শকরাও তৃপ্ত হবেন।’ অন্যদিকে শবনম ফারিয়া বলেন, ‘নাটকটির গল্প সত্যিই দারুণ। আশা করি নতুন বছরে দর্শকদের একটি ভালো গল্পের নাটক উপহার দিতে পারব।

ঢাকা প্রতিদিন ডটকম/০৮ জানুয়ারি/এসকে

Loading...

Check Also

সংস্কৃতি খাতের বাজেট নিয়ে হতাশা

বিনোদন ডেস্ক কোন খাতে কেমন বাজেট নির্ধারণ করা হয়েছে? তা কতটা যৌক্তিকভাবে নির্ধারণ করা হয়েছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *