Breaking News
Home / খেলাধুলা / দলের অন্যদের দায় নিতে নারাজ সাকিব

দলের অন্যদের দায় নিতে নারাজ সাকিব

ক্রীড়া প্রতিবেদক : টস জয়। প্রাপ্য বলতে বাংলাদেশের ওটুকুই। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটির বাকি পুরোটা সময়ই বাংলাদেশের জন্য দুঃসংবাদের থেকে কম নয়। পুরো ম্যাচেই অচেনা থেকে শেষ পর্যন্ত ৮ উইকেটের হার।

পুরো সফরের মতোই আজ সোমবারের ম্যাচেও রানের ফুলকি ছুটিয়েছেন সাইই হোপ। তুলে নেন ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি হাফসেঞ্চুরি। মাত্র ১৬ বলে পান ফিফটির দেখা। পরে ২৩ বলে ৩টি চার ও ৬টি বিশাল ছক্কায় ৫৫ করেন। তবে বাংলাদেশের বোলার বা ব্যাটসম্যান কোনো পক্ষই কিছুই করে দেখাতে পারেননি একমাত্র অধিনায়ক সাকিব আল হাসান ছাড়া।

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান আসে সাকিবের ব্যাট থেকে। ৪৩ বলে ৬১ রানের ইনিংস খেলেন তিনি। বাকিদের মধ্যে কেবল দুজন পার হতে পেরেছেন ১০এর ঘর। দলের এমন ভেঙে পড়া অবস্থায় অধিনায়কের কিছুটা খেপে যাওয়া স্বাভাবিক। তেমনটাই প্রকাশ পেলো সাকিবের কন্ঠেও।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে সাকিব বলেন, একমাত্র টস ছাড়া আজ সব কিছুই ভুল ছিল। আমরা ভালো ব্যাট করিনি, ভালো বল করিনি। কমপক্ষে ১৭৫ রান করলেও টিকে থাকার লড়াই করা যেতো। কেনো ভালো ব্যাট করেনি সেটা অন্যদের কাছে জিজ্ঞেস করুন। আমি সবার হয়ে জবাব দিতে পারবো না। আমি শুধু বলতে পারি, আজ কিছুই ঠিক মতো কাজ করেনি। আমরা যাই করেছি তা কাজ করেনি। এই ম্যাচ থেকে অনেক কিছু শেখার আছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৭ ডিসেম্বর/এসকে

Loading...

Check Also

ধোনির সঙ্গে তুলনা করা বাড়াবাড়ি: আকবর

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ক্রিকেট বিশ্বে ঠাণ্ডা মাথার ব্যাটসম্যান হিসেবে সুখ্যাতি রয়েছে ভারতের কিংবদন্তি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *