Home / বিনোদন / রাশেদ-জেরিনের নিশ্চুপ ভালোবাসা

রাশেদ-জেরিনের নিশ্চুপ ভালোবাসা

বিনোদন প্রতিবেদক : সোমবার পুবাইল জাকির শুটিং হাউসে শুভ মহরতের মাধ্যমে শুরু হয় পুর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’। সিনেমাটিতে অভিনয় করেছেন এপার ওপার বাংলার রেদওয়ান রাশেদ প্রহরের বিপরীতে অভিনয় করবেন সারা জেরিন। আর কে প্রোডাকশনের ব্যনারে ‘নিশ্চুপ ভালোবাসা’ সিনেমাটি নির্মাণ করছেন গ্রীণলুক এন্টারটেইনমেন্ট। সিনেমাটির কাহিনী সংলাপ করেন কিশোর রাব্বানী, পরিচালনা রুবেল মাহমুদ ও প্রযোজনায় রাশেদ খান। সিনেমাটি প্রসঙ্গে পরিচালক রুবেল মাহমুদ জানান, নিশ্চুপ ভালোবাসা ছবিটিতে একটি মিষ্টি প্রেম কাহিনী দেখানো হবে। সিনেমাটিতে বেশ কিছু মেসেজ রয়েছে। আমার জানা মতে এ ধরনের সিনেমায় ঢাকাই চলচ্চিত্রে এর আগে হয়নি। দর্শকের নতুন কিছু উপহার দেয়ার জন্য এমন একটি গল্প বেছে নেয়া। সিনেমাটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস। রেদওয়ান রাশেদ প্রহর বলেন, এই সিনেমার গল্পটা আমাকে মুগ্ধ করেছে। এছাড়া একেবারেই মৌলিক গল্পের একটি সিনেমা ‘নিশ্চুপ ভালোবাসা’ এই সিনেমায় আমার যে চরিত্র সেখানে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। সবমিলিয়ে আমি দর্শকদের জন্য দারুণ কিছু নিয়ে আসছি।

নিশ্চুপ ভালোবাসা সিনেমাটিতে রাশেদ প্রহর ও সারা জেরিনসহ আফফান মিতুল, রিপন গাজি, রাশেদ খান, নুর হোসাইন চার্লি, উত্তম অধিকারী, জ্যাকি আলমগীর, শিমু আহমেদসহ আরো অনেকে।

ঢাকা প্রতিদিন ডটকম/০৫ নভেম্বর/এসকে

Loading...

Check Also

গৌরীপ্রসন্ন মজুমদার অ্যাওয়ার্ড পেলেন শুভ্র দেব

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সঙ্গীতশিল্পী শুভ্র দেব ‘গৌরী প্রসন্ন মজুমদার অ্যাওয়ার্ড’ পেয়েছেন। সম্প্রতি কলকাতার উত্তমমঞ্চে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *