Home / বিনোদন / মুক্তির অপেক্ষায় মিলনের দুই ছবি

মুক্তির অপেক্ষায় মিলনের দুই ছবি

বিনোদন ডেস্ক : এক সময়ের জনপ্রিয় নাট্য অভিনেতা আনিসুর রহমান মিলন। কিন্তু বর্তমানে তিনি চলচ্চিত্রের ব্যস্ততম নায়কদের একজন। এতটাই ব্যস্ত যে, তার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে, পাইপ লাইনে রয়েছে আরও কয়েকটি ছবির কাজ। মুক্তি প্রতিক্ষীত ছবি দুটি হচ্ছে ‘রাত্রির যাত্রী’ এবং ‘স্বপ্নের ঘর’। দুটি ছবিই চলতি মাসে রূপালি পর্দায় ওঠার কথা রয়েছে।

‘রাত্রির যাত্রী’ পরিচালনা করেছেন আনিসুল ইসলাম হাবিব। প্রযোজনা করেছেন সামসুল আলম। এই ছবিতে মিলনের বিপরীতে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা মৌসুমী। ছবির প্রধান চরিত্রে রয়েছেন তিনি। যেখানে বিভিন্ন চরিত্রে আরও আছেন অরুনা বিশ্বাস, সম্রাট, শহীদুল আলম সাচ্চু, মারজুক রাসেল ও নায়লা নাঈমসহ অনেকে। আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘রাত্রির যাত্রী’।

অন্যদিকে, ‘স্বপ্নের ঘর’ ছবিতে মিলন অভিনয় করেছেন আরেক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মমর বিপরীতে। ভৌতিক ঘরানার এই ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। গত ৯ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নানা সমস্যায় সেটা সম্ভব হয়নি। কেন হয়নি সে সময় এর কারণ জানাননি পরিচালক। শুধু বলেছিলেন, মুক্তির তারিখ পরে জানিয়ে দেয়া হবে।

কিন্তু ২০ দিন পেরিয়ে গেলেও এ ব্যাপারে আর কিছু জানা যায়নি পরিচালক তানিম রহমান অংশুর কাছ থেকে। তবে সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে ছবির নায়ক আনিসুর রহমান মিলন জানান, চলতি বছরের শেষ দিকে তার ‘স্বপ্নের ঘর’ মুক্তি পাওয়ার সম্ভবনা রয়েছে। মিলন-মম ছাড়াও এই ছবিতে আরও রয়েছেন শিমুল খান ও কাজী নওশাবা আহমেদ।

‘রাত্রির যাত্রী’ ও ‘স্বপ্নের ঘর’ ছাড়াও ‘ডনগিরি’, ‘ইন্দুবালা’ এবং ‘নাইওর’ নামে আরও তিনটি ছবির শুটিং শেষ করেছেন মিলন। সেগুলো এখন প্রস্তুত হচ্ছে মুক্তির জন্য। পাশাপাশি চলছে ‘লীলাবতী’ নামে আরেকটি ছবির শুটিং। এছাড়া ‘ফালতু’ নামে একটি ছবির কাজও তিনি শিগগির শুরু করবেন। নায়ক বর্তমানে পাঁচটি নাটকের শুটিংয়ে ভারতের দার্জিলিংয়ে রয়েছেন।

ঢাকা প্রতিদিন ডটকম/০৩ ডিসেম্বর/এসকে

Loading...

Check Also

চিত্রনায়ক ও সংসদ সদস্য ফারুক আহত

নিজস্ব প্রতিবেদক একটি অনুষ্ঠানের মঞ্চ থেকে নামতে গিয়ে আহত হয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *