Home / বিনোদন / পিরিতপুর শুরু হচ্ছে বুধবার

পিরিতপুর শুরু হচ্ছে বুধবার

বিনোদন ডেস্ক : আগামী বুধবার থেকে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘পিরিতপুর’। সমাজ বাস্তবতার চিরাচরিত কিছু চরিত্র, চলমান কিছু ঘটনা ও গ্রামীণ সমাজের বর্তমান প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। আশরাফী মিঠু ও মোবারক হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা ইফতেখার ইফতি।

পরিচালক ইফতেখার ইফতি বলেন, সময়ের পরিক্রমায় মানুষ নানা ধরনের কুসংস্কারে বিশ্বাসী হয়। আবার সমাজের কিছু অসৎ লোক চারদিকে বিভ্রান্তি ছড়ায়। ঠিক তেমনি পিরিতপুর গ্রামটিতে এমন কিছু লোক আছে যারা নিজস্বার্থ রক্ষায় অনেক কিছু করে যাচ্ছে।

আবার কেউ কেউ মানুষ ও সমাজের কল্যাণে কাজ করে। দেশের অন্যান্য গ্রামের মতো সবুজ ছায়ায় গড়ে ওঠা পিরিতপুর গ্রামটি সকল বাধা-বিপত্তি পেরিয়ে কিভাবে উত্তরণ ও সমাধানের পথ খুঁজে পেয়েছে, সেই গল্পই তুলে ধরা হয়েছে ‘পিরিতপুর’ ধারাবাহিকটিতে।

সিনেমায়া প্রোডাকশন ও রিসার্চ ইঞ্জিন প্রযোজিত ‘পিরিতপুর’ নাটকে অভিনয় করেছেন- আবুল হায়াত, মনিরা মিঠু , শেলী আহসান, শ্যামল মাওলা, আ খ ম হাসান, সালহা খানম নাদিয়া, শিশির আহমেদ, ফারুক আহমেদ, সোহেল খান, শফিক খান দিলু, সানজিদা তন্ময়, হিমে হাফিজ, সানজিদা তন্নি, জামাল রাজা, আদনান, সিদ্দিকুর রহমান, নিশা, নিকুল, পাপিয়াসহ আরো অনেকে।

আগামীকাল থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় এশিয়ান টিভিতে প্রচার হবে নতুন এই ধারাবাহিকটি।

ঢাকা প্রতিদিন ডটকম/০৩ ডিসেম্বর/এসকে

Loading...

Check Also

চিত্রনায়ক ও সংসদ সদস্য ফারুক আহত

নিজস্ব প্রতিবেদক একটি অনুষ্ঠানের মঞ্চ থেকে নামতে গিয়ে আহত হয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *