Home / অপরাধ / ট্রাকের পাটাতনে গাঁজার চালানসহ গ্রেফতার ৩

ট্রাকের পাটাতনে গাঁজার চালানসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে এবার একটি ট্রাক আটক করে ট্রাকের পাটাতন থেকে নেশাদ্রব্য গাঁজার একটি বড় চালান জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এরা হচ্ছে- মো. শাহ আলম (২৮), মো. রোকন মিয়া (২৯) ও মো. রুবেল (৩১)। আজ রোববার দুপুরে ঢাকা প্রতিদিনকে এ তথ্য জানান ডিএমপির গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান।

তিনি জানান, শনিবার দিবাগত রাত পৌনে ১১টায় বনানী থানাধীন মহাখালী কাঁচাবাজার সংলগ্ন এলাকায় ডিউটি করছিল ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি-উত্তর বিভাগের একটি দল। এসময় সন্দেহভাজন একটি ট্রাক থামানোর সিগন্যাল দিয়ে তা আটক কওে ডিবি পুলিশের ওই টিম। পরে গোপন সংবাদে ডিবি পুলিশ ওই ট্রাকের পাটাতনে তল্লাশি চালায়। ট্রাকের পাটাতনের নিচে বিশেষভাবে লুকায়িত অবস্থায় বিভিন্ন প্যাকেটে মোড়ানো নেশাদ্রব্য গাঁজার চালান চিহ্নিত করে। এরপর ওই পাটাতনের নিচ থেকে বিভিন্ন প্যাকেটে মোড়ানো ১৬০ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। পরে অবৈধভাবে মাদকদ্রব্য বহন ও ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতারসহ গাঁজাবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। ডিবি পুলিশের বরাত দিয়ে মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে- তারা দেশের সীমান্তসহ বিভিন্ন এলাকা থেকে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহের পর ট্রাকযোগে ঢাকায় এনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করত। এ ঘটনায় বনানী থানায় একটি মামলা করা হয়েছে। আজ তাদের ৩ জনকেই ওই মামলায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ঢাকা প্রতিদিন ডটকম/০২ ডিসেম্বর/এসকে

Loading...

Check Also

চালক-যাত্রীবেশে ছিনতাই করাই ওদের মূল পেশা

এসএম দেলোয়ার হোসেন: ওরা সংগঠিত ও সংঘবদ্ধ। ওরা প্রাইভেটকার-মাইক্রোবাসের চালক। ওরাই আবার প্রাইভেটকার-মাইক্রোবাসের যাত্রী। চালক-যাত্রীবেশে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *