Home / আন্তর্জাতিক / ইভাঙ্কা ট্রাম্পের মতো সুন্দরী হতে ২০ লাখ টাকা ব্যয়

ইভাঙ্কা ট্রাম্পের মতো সুন্দরী হতে ২০ লাখ টাকা ব্যয়

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১১ নভেম্বর : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। তার মত হতে ৯ বার চিকিৎসকের ছুরি-কাঁচির নিচে গিয়েছেন সারা স্মিডট। এ জন্য ব্যয় করেছেন প্রায় ২০ লাখ টাকা। কিন্তু সত্যিই কি মার্কিন প্রেসিডেন্টের কন্যার মতো দেখাচ্ছে তাকে? তা নিয়ে বিতর্ক থাকলেও অনেকে বলছেন আগের থেকে আবেদনময়ী হয়ে উঠেছেন তিনি। এই খবর বিভিন্ন মার্কিন সংবাদপত্রে ফলাও করে ছাপা হয়।

৩৪ বছর বয়সী সারা স্মিডট টেক্সাসের বাসিন্দা। নিজের চেহারা নিয়ে সন্তুষ্ট ছিলেন না। তাই হতে চেয়েছিলেন ইভাঙ্কার মত। সেই সুযোগও পেয়ে যান। দেনফ্র্যাঙ্কলিন রোজ নামে এক চিকিৎসক এগিয়ে আসেন। প্লাস্টিক সার্জারি করে তাকে ইভাঙ্কার মতো বানিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন।

প্রায় ২০ লাখ টাকার বিনিময়ে সারার গাল, ঠোঁট, নাক, চিবুক, হাতের উপরের অংশ, কোমর, পেট, উরু এবং নিতম্বে মোট ৯টি সার্জারি করেন তিনি। তারপর নিজেকে সবার সামনে তুলে ধরার জন্য বিশাল আয়োজন করেন। সেই অনুষ্ঠানে ছিল শতাধিক অতিথি। সার্জারি শুরুর দিন থেকে রেকর্ড করা ভিডিও দেখানো হয় অনুষ্ঠানে।

কালো রঙের গাউন পরে অতিথিদের সামনে হাজির হলে সারাকে দেখে সবাই অবাক হন। কিন্তু ইভাঙ্কার সঙ্গে তার মিল খুঁজতে গিয়ে নাজেহাল অবস্থা হয় তাদের। তবে তাতে নাকি বিশেষ চিন্তিত নন সারা। বরং নিজেকে ইভাঙ্কার চেয়ে কম মনে করছেন না তিনি।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ঐক্যফ্রন্টের ভোট পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৫ নভেম্বর :একাদশ সংসদ নির্বাচনের তফসিল পুননির্ধারণ করা হলেও আরো তিন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *