Home / জাতীয় / রাজধানীতে ডিবির সঙ্গে গোলাগুলিতে আহত দুই

রাজধানীতে ডিবির সঙ্গে গোলাগুলিতে আহত দুই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে দু’ডাকাত আহত হয়েছে। এসময় ঘটনাস্থল ও তাদের হেফাজত থেকে ১টি পিস্তল, ৩টি চাপাতি, ১টি চাকু ও ১টি গুলির খোসা জব্দ করা হয়েছে। পরে পুলিশ গুলিবিদ্ধ দু’জনসহ ৪ ডাকাতকে আটক করেছে। এসময় আহত দু’জনকে পঙ্গু হাসপাতালে পুলিশ প্রহরায় ভর্তি করা হয়েছে। এরা হলো- মাসুদ (২৫) ও নাসির মুন্সি (৩৫)। আটক অপর দু’জন হচ্ছে- আব্দুল খালেক (২৩) ও নিজাম উদ্দিন (৩৪)।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে তুরাগ থানাধীন ১৫ নম্বর ব্রিজের নিচে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল মাসুদ ও নাসির। এসময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছুড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাসুদ ও নাসিরের ডান পায়ের হাটুর নিচে গুলি লাগে। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক নাসির উদ্দিন তাদের উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার সময় গুলিবিদ্ধ দু’জনের দু’সহকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে ডাকাতি কাজে ব্যবহৃত ধারালো ছোরা-চাপাতি ও আগ্নেয়াস্ত্র। আহত মাসুদের বাবার নাম জালাল উদ্দিন এবং নাসির মুন্সির বাবার নাম লাল মুন্সী। তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলায়।

ঢাকা প্রতিদিন ডটকম/০৮ নভেম্বর/এসকে

Loading...

Check Also

চসিকের মোবাইল কোর্ট অভিযান অব্যাহত

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফিয়া আখতার এবং স্পেশাল ম্যাজিষ্ট্রেট (যুগ্ম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *