Home / জেলার খবর / চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি শাহজাহান

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি শাহজাহান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ৯ নভেম্বর : এবার চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন সন্দ্বীপ থানার ওসি মো. শাহজাহান। বুধবার চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার প্রদান করেন।

চলতি বছরের ১৬ মার্চ সন্দ্বীপ যোগদানের পর থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক উদ্ধারে বিশেষ কৃতিত্বের জন্য ওসি মো. শাহজাহানকে এ পুরস্কার প্রদান করা হয়।

থানা সূত্র জানায়, ওসি হিসেবে সন্দ্বীপে যোগদানের পর থেকে শতাধিক দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ গুলি ও কার্তুজ এবং অস্ত্র তৈরির কারখানাসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। থানার ২৫ জন টপ টেরর গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মামলা করা হয়। সন্দ্বীপ থেকে ইয়ারা ও মাদক নির্মূলে তার অবদান রয়েছে।

ওসি মো. শাহজাহানের নেতৃত্বে পুলিশ সন্দ্বীপ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, গাজা ও মাদকদ্রব্য উদ্ধার করে। এছাড়া এবং ৭২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গত ১০ বছরে সন্দ্বীপে কোনো ওসি এত বিপুল পরিমান অবৈধ অস্ত্র এবং মাদক উদ্ধারে সক্ষম হয়নি দাবি করে শাহজাহান বলেন, সন্দ্বীপে অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে তার অভিযান অব্যাহত থাকবে। মাদক নির্মূলে তিনি জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারে সাহসিকতাপূর্ণ অবদানের জন্য থানার এসআই মো. হেলাল এবং এএসআই ওয়াসিম ও সেরা পুরস্কার লাভ করেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী কঠিন চীবর দান শুরু

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি রাজবন বিহারে দুই দিনব্যাপী বৌদ্ধ ধর্মাবলম্বীদের দানোত্তম কঠিন চীবর দান শুরু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *