Home / ফোকাস / প্রিয়াঙ্কাকে ভালো হতে বললেন হবু শাশুড়ি

প্রিয়াঙ্কাকে ভালো হতে বললেন হবু শাশুড়ি

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ৮ নভেম্বর :বিয়ে নিয়ে বেশ আনন্দেই আছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বন্ধুদের নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পার্টি করছেন। কেনাকাটা করছেন। বিনোদনের কোনো কিছুই বাদ রাখছেন না তিনি। তবে এবার হবু শাশুড়ির শাসনের নিচে পড়লেন অভিনেত্রী।

নিক জোনাসের মা যুক্তরাষ্ট্রের নাগরিক ডেনিস মিলার প্রিয়াঙ্কার চলাচলে একটু সাবধানী হতে বলেছেন। জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া যা করেছেন, তা সহজে মেনে নিতে পারেননি তিনি।

ঘটনা হচ্ছে, বিয়ের আগে বন্ধুদের নিয়ে নেদারল্যান্ডসের আমস্টারডামে ব্যাচেলর ট্রিপের আয়োজন করেন প্রিয়াঙ্কা। গার্ল গ্যাংদের সঙ্গে নিয়ে এই ট্রিপের আয়োজন করেন তিনি। সেখানে বিভিন্ন পানশালা ঘুরে ঘুরে তারা সারা রাত ড্রিংক্স করেন।

বিয়ের আনন্দে মাতোয়ারা প্রিয়াঙ্কা চোপড়া এতটাই মদ্যপান করেছেন যে একসময় নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। কাকে কী বলছেন, তা নিজেও বুঝতে পারছেন না। অস্বাভাবিক আচরণ শুরু করেন।

এক পানশালায় বন্ধুদের সঙ্গে পান করছিলেন প্রিয়াঙ্কা। এ সময় একজন বারটেন্ডারকে দেখে তিনি বন্ধুদের বললেন, ‘দেখ, ছেলেটা কী কিউট!’ পানশালায় প্রিয়াঙ্কার সেই কথার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হবু পুত্রবধূর এই আচরণ দেখে বিস্মিত হন নিক জোনাসের মা। বিরক্ত হয়ে সঙ্গে সঙ্গে তিনি ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়াকে লিখেন, ‘এবার একটু লক্ষ্মী হয়ে থাকো দেখি!’

৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতার কথা রয়েছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

মনোনয়ন ফরম কিনলেন মৌসুমী

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৭ জানুয়ারি : প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *