Home / অপরাধ / আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ায় গ্রেফতার ১

আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ায় গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক : চাকরির প্রলোভন দেখিয়ে অফিসে ডেকে নিয়ে জোর করে ভিডিও ও ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে সোহেল কাজী ওরফে দোয়েল কাজী (২৫) নামে একজন পুলিশের হাতে ধরা পড়েছে। এসময় তার কাছ থেকে মোবাইল ও ল্যাপটপ জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে ঢাকা প্রতিদিনকে এসব তথ্য জানান ডিএমপির গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান।

তিনি জানান, আজ দুপুর ২টায় গোপন সংবাদে উত্তরা এলাকার একটি অফিসে অভিযান চালায় পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ এর সোশ্যাল মিডিয়া মনিটরিং টিমের একটি দল। এসময় তুরাগ থানায় দায়ের করা ভুক্তভোগী এক নারীর পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনের এক মামলায় প্রতারক সোহেল কাজী ওরফে দোয়েল কাজীকে গ্রেফতার করে। তখন তার কাছ থেকে মোবাইল ও ল্যাপটপ জব্দ করা হয়।

সোশ্যাল মিডিয়া মনিটরিং টিমের বরাত দিয়ে মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃত সোহেল ভিকটিমের পূর্ব পরিচিত। সেই সুবাদে সোহেল ভিকটিমকে চাকরি দেয়ার কথা বলে একটি অফিসে নিয়ে যায়। তারপর জোর করে তার অনেক আপত্তিকর ছবি তোলে ও ভিডিও করে। তারপর থেকে সোহেল উক্ত মহিলাকে ব্লাকমেইল করতে থাকে। পরবর্তী সময়ে সে উক্ত ছবি ও ভিডিও ভিকটিমের নামে একটি ফেক ফেসবুক আইডি খুলে সেখান থেকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ঢাকা প্রতিদিন ডটকম/০৬ নভেম্বর/এসকে

Loading...

Check Also

রূপকল্প বাস্তবায়নে অপুষ্টির প্রাদুর্ভাবসহ সকল বাধা দূরীকরণের আহ্বান সিসিক মেয়রের

চট্টগ্রাম ব্যুরো : দেশের অর্থনৈতিক উন্নতি তথা ভিশন ২০২১ রূপকল্প বাস্তবায়নের পথে অপুষ্টির প্রাদুর্ভাবসহ সকল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *