Home / জাতীয় / সাংবাদিককে মারধর শেষে হত্যার হুমকিতে বাসচালক গ্রেফতার

সাংবাদিককে মারধর শেষে হত্যার হুমকিতে বাসচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে বাস চালকের অন্যায় আচরণের প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছেন ওই বাসের যাত্রী দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার কমল জোহা খান। চালকসহ পরিবহন শ্রমিকরা কেবল তাকে মারধর করেই ক্ষ্যন্ত হননি। সস্ত্রীক ওই সাংবাদিককে বাসের চাকায় পিষ্ট করে হত্যার হুমকিও দিয়েছেন বাসচালকসহ শ্রমিকরা। এ ঘটনায় ভুক্তভোগি ওই সাংবাদিক শাহবাগ থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত নিউ ভিশন সিটিং সার্ভিস নামের বাসচালক রাসেলকে গ্রেফতার করেছে। আজ রোববার ঢাকা প্রতিদিনকে এসব তথ্য জানান শাহবাগ থানার এসআই মির্জা মো. মকবুল হাসান।

মামলার অভিযোগে জানা যায়, গত শনিবার দৈনিক প্রথম আলোর সাংবাদিক কমল জোহা খান সস্ত্রীক তার কর্মস্থল কারওয়ান বাজার থেকে নিউ ভিশন সিটিং সার্ভিসের একটি বাসে (ঢাকা মেট্রো ব ১৪-২৫৩৯) চড়ে পল্টন যাচ্ছিলেন। বাসটি সিটিং সার্ভিস হওয়া সত্ত্বেও অতিরিক্ত যাত্রী তুলছিল। এছাড়া যাত্রীদের যেখানে নামানোর কথা সেখানে নামানো হচ্ছিল না। যত্রতত্র বাস থামিয়ে যাত্রী ওঠানামা করার প্রতিবাদ করেন সাংবাদিক কমল জোহা খান। এসময় বাসচালক রাসেল তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন ও সস্ত্রীক রাস্তায় ফেলে বাসচাপা দিয়ে হত্যার হুমকি দেন। এরপর বাসটি পল্টন মোড়ে পৌঁছুলে বাস থেকে নেমে কমল জোহা খান পল্টন মোড়ে পুলিশ বক্সের দায়িত্বরত পুলিশের কাছে সাহায্য চান। তখন কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট জামিল ও তার সহকর্মীরা বাসটিকে আটকের চেষ্টা করলে চালক রাসেল সার্জেন্ট জামিলকেও হত্যার হুমকি দেন। পরে ট্রাফিক সার্জেন্ট জামিল চালক রাসেলকে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করেন।

ঢাকা প্রতিদিন ডটকম/২১ অক্টোবর/এসকে

Loading...

Check Also

সারা বিশ্বে ২৫ মার্চের গণহত্যার চিত্র তুলে ধরতে চাই : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজের জন্যই দুর্ঘটনা এড়াতে ট্রাফিক আইন মানা উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমাদের নিজেদের নিরাপত্তার জন্যই দুর্ঘটনা এড়াতে ট্রাফিক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *