Home / অপরাধ / নারীসহ গাড়ি চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

নারীসহ গাড়ি চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ২২ অক্টোবর : প্রাইভেট কার চোর সিন্ডিকেটের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা পুলিশ। এ সময় একটি চোরাই প্রাইভেট কার উদ্ধার করা হয়। রোববার ভোর সাড়ে ৪টার দিকে টাঙ্গাইলের এলেঙ্গা ফিলিং স্টেশনের সামনে থেকে প্রাইভেট কারসহ তাদের গ্রেপ্তার করে। দুপুরে রাজশাহী পুলিশ সুপার কার্যালয়ে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শহীদুল্লাহ জানান, সম্প্রতি ট্রাক চুরির মূল হোতা মনির ও গিয়াসকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসে প্রাইভেট কার চুরি চক্রের সন্ধান। তাদের জিজ্ঞাসাবাদের সূত্র ধরে একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। এর তিন মাস পর শনিবার চক্রের পাঁচ সদস্যসহ আরো একটি কার উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভোলার দৌলতখান থানার কলাকোপা গ্রামের বশির উদ্দিনের ছেলে মামুন (২৩), চাঁদপুরের মতলব থানার নওজান গ্রামের মৃত আসমাস মিয়ার ছেলে টিটু (২৮), পিরোজপুরের কাউখালী থানার মেঘপাল গ্রামের মৃত আব্দুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৩০), বগুড়ার ধুনট থানার শেহুলিয়াবাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৩) ও ফরিদপুরের আলফাডাঙ্গা থানার চরডাঙ্গা গ্রামের শারমিন আক্তার রাণী (১৯)। শারমিন গ্রেপ্তার হওয়া টিটুর স্ত্রী। গ্রেপ্তারকৃতরা সবাই ঢাকার সাভার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে।

পুলিশ সুপার বলেন, তারা প্রথমে ভালো মানের একটি প্রাইভেট কারকে টার্গেট করে ভাড়ায় বিভিন্ন জায়গায় ঘুরতে যান। ঘুরতে ঘুরতে চালকের সঙ্গে সখ্যতা তৈরি করেন। পরে সুযোগ বুঝে পানীয়ের সঙ্গে অতিমাত্রায় ঘুমের ওষুধ মিশিয়ে পান করিয়ে চালককে অজ্ঞান করেন। সুবিধামত জায়গায় জ্ঞান হারানো চালককে ফেলে দেন। এ পর্যন্ত রাজশাহী জেলা পুলিশ চোরাই ১৪টি ট্রাক ও ২টি প্রাইভেট কার উদ্ধার করেছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী কঠিন চীবর দান শুরু

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি রাজবন বিহারে দুই দিনব্যাপী বৌদ্ধ ধর্মাবলম্বীদের দানোত্তম কঠিন চীবর দান শুরু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *