Home / জাতীয় / পদ্মা সেতু শেখ হাসিনার সাহসী নেতৃত্বের ফসল: কাদের

পদ্মা সেতু শেখ হাসিনার সাহসী নেতৃত্বের ফসল: কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৪ অক্টোবর : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পদ্মাসেতু নির্মাণে যেসব সফলতা, অবদান ও কৃতিত্ব সবকিছু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দৃশ্যমান পদ্মা সেতু শেখ হাসিনার একক সাহসী নেতৃত্বের সোনালী ফসল। এখানে অন্য কারো কোনো অবদান নেই।

শনিবার বিকেলে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের পদ্মা সেতুর টোলপ্লাজার কাছে প্রধানমন্ত্রীর সুধী সমাবেশের মঞ্চ পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতুতে রেল সংযোগ যুক্ত হচ্ছে, যা জনদাবি ছিল। বহু প্রতীক্ষিত সেই রেল সংযোগও রবিবার উদ্বোধন হবে। এটাও একটা নতুন ডায়মেনশন। অধীর আগ্রহে এই দিনের জন্য অপেক্ষা করেছি।

সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পদ্মাসেতু নির্মাণে আপনারা ঝড়, বৃষ্টি, কুয়াশা উপেক্ষা করে এমনকি ঈদের দিনেও আমার পাশে ছিলেন। নিউজ কভারেজ দিয়েছেন। এজন্য অবশ্যই আপনাদের ধন্যবাদ প্রাপ্য। তিনি বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার কোনো ঘাটতি নেই। সতর্কভাবে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, এমন একটা সময় ছিল যখন হলি আর্টিজান হামলার পর পদ্মা সেতুতেও হামলার ষড়যন্ত্র ছিল। সেনাবাহিনীর উপস্থিতি এক্ষেত্রে কতটা কাজে লেগেছে তা বাস্তবে হাড়ে হাড়ে আমি টের পেয়েছি। অস্বীকার করার কিছু নেই। বিদেশি প্রকৌশলী, পরামর্শকরা চলে যেতে চেয়েছিলেন। এই রকম প্রতিকুল পরিবেশে সেনাবাহিনীর সদস্যরা সাহস যুগিয়েছে। বাস্তবে এই সত্যতা অস্বীকার করার কিছু নেই। অস্বীকার করার কিছু নেই পদ্মা পাড়ের মানুষের অবদান।

এ সময় উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, পদ্মা বহুমুখী সেতু প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম প্রমুখ।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

বঙ্গোপসাগরে নিম্নচাপ

নিজস্ব প্রতিবেদক : বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ সৃষ্টি হয়েছে। পৌষের শুরুতেই এই নিম্নচাপের কারণে দেশের সমুদ্রবন্দরগুলোকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *