Breaking News
Home / জেলার খবর / শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি হৃদরোগে আক্রান্ত, পরিবারের দোয়া কামনা

শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি হৃদরোগে আক্রান্ত, পরিবারের দোয়া কামনা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি মো. তারিকুল ইসলাম তারেক (৪৫) গতকাল বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ের কারণে গত বুধবার সারাদিন শহরের বিভিন্ন স্থানে রাজনৈতিক কর্মকা- শেষ করে পৌর শহারের হাটখোলা এলাকায় তার নিজ বাড়িতে আসে। রাত আনুমানিক ৮টার দিকে হঠাৎ তার বুকে ব্যথা শুরু হয়। ওই সময় তার পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহামন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সে হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

তারিকুল ইসলাম তারেকের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন তার বড় খানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান ভুট্টো, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাধারণ সম্পাদক রাশেদুল হক, দৃষ্টি নিউজ২৪ ডটকমের সম্পাদক এসএম আমিনুল মোমিন, সাংবাদিক জাহাঙ্গীর ইসলাম, অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিকসহ উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যরা। এছাড়াও উপজেলা ও শহর যুবলীগের সকল নেতারা তার সুস্থতা কামনা করেছেন।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ অক্টোবর/এসকে

Loading...

Check Also

বাহুবলে পটকা মাছ খেয়ে একই পরিবারের ১৪ জন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাশী ইউনিয়নের বড়িকান্দি গ্রামে পটকা মাছ খেয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *