Home / জেলার খবর / ‘তারেক জিয়া আর কত মানুষ মারবে’

‘তারেক জিয়া আর কত মানুষ মারবে’

সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলা রায় ঘোষণা করায় বিশাল সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। আজ বৃহস্পতিবর বিকালে শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

তিনি বলেন, দীর্ঘ ১৪ বছর পর বহুল আলোচিত গ্রেনেড হামলার রায় ঘোষিত হওয়ায় জনমনে স্বস্তির নিঃশ্বাস, জনগণ আনন্দিত। এসময় তারেক জিয়ার বিষয়ে বলেন, সে কত মানুষ আর মারবে? ২১ আগস্ট গ্রেনেড হামলা আমার নেত্রীর উপর চালিয়ে আমার নেত্রীকে হত্যা করার চেষ্টা করেছে সে।

আাল্লাহর রহমতে তিনি বেঁচে গেলেও আইভি রহমানসহ নিহত-আহত হয়েছে অসংখ্য নেতাকর্মী। আহতরা এখনো তার ক্ষত বয়ে বেড়াচ্ছে। এই তারেক জিয়ার কারণে সে এখন নিজে তো ফেঁসেছে তার নেতাকর্মীদেরও ফাঁসির কাঠগড়ায় উঠিয়েছে। আমরা চাই তারেক জিয়ার ফাঁসি হোক, তা না হলে সে আরো বহুপ্রাণ কেড়ে নিবে। তারেক জিয়ার কারণে বিএনপির নেতাকর্মী আজ মাঠে নামেনি।

তিনি আরো বলেন, নোয়াখালী শহর শান্তির শহর, কেউ এখানে আন্দোলনের নামে বিশঙ্খলা করলে কাউকে ছাড় দেয়া হবে না। জামায়াত-বিএনপি যেন নাশকতা করতে না পারে এ বিষয়ে সতর্ক থাকার জন্য তিনি নেতাকর্মীদের আহ্বান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত আরমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ অক্টোবর/এসকে

Loading...

Check Also

হলুদে রাঙা ফসলী মাঠ

খুলনা সংবাদদাতা : শিশির সিক্ত মাঠভরা সরিষা ফুলের গন্ধ বাতাসে ভাসছে। দিগন্তজোড়া হলুদের বিস্তার। গ্রামের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *