Home / জেলার খবর / টাঙ্গাইলে মুরাদ সিদ্দিকীর নির্বাচনী মহড়া

টাঙ্গাইলে মুরাদ সিদ্দিকীর নির্বাচনী মহড়া

টাঙ্গাইল প্রতিনিধি : বৃষ্টি উপেক্ষা করে আজ বৃহস্পতিবার বড় ধরনের নির্বাচনী মহড়া প্রদর্শন করলেন মুরাদ সিদ্দিকী। মুরাদ সিদ্দিকী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এবং কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তমের ভাই। তিনি একাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে নির্বাচনে অংশ নেবেন।

স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে মুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীরবিক্রমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মুরাদ সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধুর পরিবারে সাথে আমার পরিবারে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। আপনাদের দোয়া ও সহযোগিতায় আগামীতে আমি এই আসন থেকে সাংসদ নির্বাচিত হলে প্রশাসন ও সাধারণ মানুষকে সাথে নিয়ে টাঙ্গাইল থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করবো।

তিনি বলেন, নির্বাচনের আগে অনেকেই জনগণকে স্বপ্ন দেখায়। কিন্তু নির্বাচিত হওয়ার পর সেই স্বপ্ন আর বাস্তবায়ন হয়না। আমি আপনাদের আপনজন। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মানুষের কল্যাণে কাজ করাই আমার মুল লক্ষ্য।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমা-ার ফজলুল হক বীরপ্রতীক, মুরাদ সিদ্দিকীর সহধর্মিনী নীহার সিদ্দিকী, টাঙ্গাইল চেম্বার অব কমার্স এ- ই-্রাস্ট্রিজের পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান আরজু, বিবেকানন্দ হাই স্কুল এ- কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ, শহর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মাহমুদ মামুন খান প্রমুখ।

সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খ- খ- মিছিল এসে পৌর উদ্যানে সমবেত হয়।
প্রসঙ্গত, মুরাদ সিদ্দিকী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এলাকায় নিয়মিত গণসংযোগ করছেন। তিনি ২০০১ ও ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবে এ আসনে প্রতিদ্বন্দিতা করেন। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে ৫৬ হাজার ৩৯৮ ভোট পান। এবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে তার সমর্থকরা জানিয়েছেন।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ অক্টোবর/এসকে

Loading...

Check Also

সড়ক দুর্ঘটনা : পাঁচ মাসে নিহত ১৯৯৫

পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে। আহত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *