Home / অপরাধ / আশুলিয়ায় গৃহবধূ গণধর্ষণের শিকার, আটক ১

আশুলিয়ায় গৃহবধূ গণধর্ষণের শিকার, আটক ১

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে মার্কেট মালিকের কুনজরে পড়ে গণধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ। এঘটনায় প্রতিবেশী হোটেল মালিক কালাম গৃহবধূকে ছাড়াতে গেলে প্রভাবশালীরা তাকে মারধর করে তাড়িয়ে দেয়। পরে বিষয়টি জানিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হলে পুলিশ এক ধর্ষককে আটক করেছে। এর আগে বুধবার বিকেলে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার বাদশা ভূইয়ার বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটেছে।

আটক ধর্ষক বাদশা ভূইয়া (৩৫)। সে ওই এলাকার ফজলুল হক ভূইয়ার ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে আশুলিয়ার উত্তর গাজীরচট ভূইয়া মার্কেটের কালামের হোটেলে পাওনা টাকা আনতে যান এক গৃহবধূ। এসময় কালাম দোকানে না থাকায় তিনি সেখানে বসে অপেক্ষা করছিলেন। দীর্ঘক্ষণ বসে থাকা অবস্থায় ওই গৃহবধূর উপর স্থানীয় বখাটে সুজন ভূইয়ার কুনজর পরে। পরে সুজন ভূইয়া তার পাওনা টাকা তুলে দেয়ার কথা বলে মার্কেট মালিক বাদশা ভূইয়ার কাছে নিয়ে যায়। বিষয়টি জানার পর হোটেল মালিক কালাম ওই গৃহবধূকে ডাকতে গেলে তাকে মারধর করে তাড়িয়ে দেয় সুজন ও বাদশা ভূইয়া। পরে ওই গৃহবধূকে একটি ঘরের ভিতর আটকে রেখে রাতভর ধর্ষণ করে তারা। একপর্যায়ে গৃহবধূ অচেতন হয়ে পড়লে তার কাছে থাকা নগদ ১৯ হাজার টাকা ছিনিয়ে নেয় ওই দুই লম্পট। জ্ঞান ফেরার পর বৃহস্পতিবার সকালে ধর্ষনের শিকার ওই গৃহবধূ বিষয়টি জানিয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম ডাবলু বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ধর্ষনের অভিযোগে বাদশা ভূইয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পলাতক ধর্ষক সুজন ভূইয়াকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ অক্টোবর/এসকে

Loading...

Check Also

হলুদে রাঙা ফসলী মাঠ

খুলনা সংবাদদাতা : শিশির সিক্ত মাঠভরা সরিষা ফুলের গন্ধ বাতাসে ভাসছে। দিগন্তজোড়া হলুদের বিস্তার। গ্রামের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *