Home / অপরাধ / একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ
নীলক্ষেতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : বাড়িতে কেউ না থাকার সুযোগে রান্নাঘরে স্কুলছাত্রীকে ধর্ষণ করে তারই চাচাতো ভাই। ঘটনার সময় বাড়িতে অনেক আত্মীয়স্বজন থাকায় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যস্ত। এ সুযোগে হারুন তার মেয়েকে তুলে নিয়ে পাশের রান্নাঘরে ধর্ষণ করে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতারে ভর্তি করানো হয়।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার চরমার্টিন এলাকায় এই ঘটনা ঘটে। আশাঙ্কাজনক অবস্থায় শিশুটিকে লক্ষ্মীপুরের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার দুপুর পর্যন্ত ভুক্তভোগীর জ্ঞান ফিরেনি। তার এখনো রক্তক্ষরণ হওয়ায় অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। ধর্ষিতা ওই ছাত্রী চর মার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। অভিযুক্ত ছাত্রীর চাচাতো ভাই হারুন অর রশিদ (২২) একই এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে সে পলাতক।

ছাত্রীর মা জানান, ঘটনার সময় বাড়িতে অনেক আত্মীয়স্বজন থাকায় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যস্ত। এ সুযোগে হারুন তার মেয়েকে তুলে নিয়ে পাশের রান্নাঘরে ধর্ষণ করে রক্তাত্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সদর হাসপাতালের ডা. আনোয়ার হোসেন জানান শিশুটিকে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। তার অবস্থা আশঙ্কাজনক কমলনগর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ হোসেন জানান ওই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছে। আসামিকে ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত আছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১০ অক্টোবর/এসকে

Loading...

Check Also

ঈশ্বরগঞ্জের ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা, গ্রেপ্তার ১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মগটুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মোহাম্মদ বদরুজ্জামানসহ আটজনের বিরুদ্ধে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *