Home / অপরাধ / খিলগাঁওয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী অস্ত্র-ইয়াবাসহ গ্রেফতার

খিলগাঁওয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী অস্ত্র-ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও এলাকা থেকে আবুল বাশার ওরফে শফিকুল বাশার ওরফে বাশার নামে এক মাদক ব্যবসায়ীকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে গোড়ান থেকে তাকে আটক করে র‌্যাব-৩। র‌্যাবের দাবি, গ্রেফতার বাশার তালিকাভুক্ত দুর্র্ধষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, উত্তর গোড়ান এলাকায় মাদক বেচাকেনার খবরে অভিযানে চালায় র‌্যাব-৩ এর টহল দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আবুল বাশারকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, বাশারকে তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড তাজা গুলি এবং ১৪৬ পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত অস্ত্রের বৈধ কাগজপত্র দেখাতে পারেনি বাশার।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, আবুল বাশার দুর্র্ধষ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। উত্তর গোড়ান এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম ও ত্রাস সৃষ্টি করে আসছে। সে সহযোগীদের দিয়ে নির্বিঘেœ মাদক ব্যবসা পরিচালনা করেছিল। তার গ্রেফতারে এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেয়া হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ অক্টোবর/এসকে

Loading...

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার

রাজধানীর কাশবনে দুই যুবকের অর্ধগলিত লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর একটি নির্জন কাশবন থেকে অজ্ঞাতনামা দুই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *