Home / বিনোদন / হাসিতেও ভক্তদের ঘায়েল করলেন প্রিয়া

হাসিতেও ভক্তদের ঘায়েল করলেন প্রিয়া

বিনোদন ডেস্ক: চলতি বছরের শুরুতেই চোখের ইশারায় অসংখ্য পুরুষের হৃদয়হরণ করেছিলেন প্রিয়াপ্রকাশ ভারিয়ার। একটি মালায়লম ছবির দৃশ্য ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে চোখের কায়দায় ঝড় তুলেছিলেন প্রিয়াপ্রকাশ। তারপর থেকে কেরালার এই মেয়ে বিখ্যাত হয়ে উঠেছেন। চোখের ইশারার পর এবার হাসিতেও ভক্তদের ঘায়েল করলেন প্রিয়াপ্রকাশ।

ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের স্লো মোশনের ভিডিও পোস্ট করেছেন প্রিয়াপ্রকাশ। ভিডিওটিতে দেখা যাচ্ছেন, দোলনায় বসে রয়েছেন দক্ষিণী সুন্দরী। পিছন থেকে ঠেলছেন তার এক বন্ধু। ওমন হাসি দেখেই গলে গিয়েছেন ভক্তরা। শুরু হয়ে গিয়েছে মন্তব্যের বন্যা। চমকে দেওয়ার মতো লাইক পেয়েছেন প্রিয়াপ্রকাশ।

‘ওরু আদার লভ’ নামে একটি দক্ষিণী ছবির গানে দেখা যায় প্রিয়া প্রকাশকে। সেখানে সহ-অভিনেতা আবদুল রউফের সঙ্গে প্রিয়া প্রকাশের অনস্ক্রিন রসায়ন ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমেই। এমনকি দেশের ‘জাতীয় ক্রাশে’র স্বীকৃতিও পান দক্ষিণী সুন্দরী। পরে তিনি বলেন, ‘রাতারাতি পাওয়া এই জনপ্রিয়তা বেশ উপভোগই করছেন’। বলিউডের ছবিতে তাঁর আত্মপ্রকাশের গুঞ্জনও শুরু হয়। তবে তা বেশিদূর এগোয়নি।

‘ওরু আদার লভ’ ছবির গানের কয়েক সেকেন্ডের দৃশ্যই প্রিয়াপ্রকাশকে বানিয়ে দিয়েছে ইন্টারনেট সেনসেশন। বেড়ে যায় তার ফলোয়ারের সংখ্যাও। সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তায় নামিদামি নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন দক্ষিণী অভিনেত্রী।

ঢাকা প্রতিদিন ডটকম/০৭অক্টোবর/এসকে

Loading...

Check Also

মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে ঐশী

বিনোদন প্রতিবেদক : বিশ্বসুন্দরীর মুকুট জয়ের লড়াইয়ে নামছেন বিশ্বের বিভিন্ন দেশের শতাধিক সুন্দরী। তাদের মধ্যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *