Home / জেলার খবর / সাভারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত
ডিবি পরিদর্শক জালাল হত্যার সন্দেহভাজন বন্দুকযুদ্ধে নিহত

সাভারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

এম এ হালিম, সাভার থেকে : সাভারে র‌্যাবের (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান) সাথে বন্দুকযুদ্ধে রাজধানীর আগারগাঁও বিএনপি বস্তি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আসাদুল হক (৩২) মারা গেছে। আজ সোমবার ভোররাতে সাভারের বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

র‌্যাব-২ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবর পেয়ে র‌্যাবের একটি দল বিরুলিয়া এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবাসীয়রা র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তাদের লক্ষ্য করে গুলি চালায়। জবাবে র‌্যাব পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি শর্টগান, এক হাজার পিছ ইয়াবা ও চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ মাদক ব্যবসায়ী আসাদুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া মাদক ব্যবসায়ীদের ছুঁড়া গুলিতে র‌্যাব-২ এর ডিএডি সিরাজ ও কনস্টেবল শফিক আহত হলে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

র‌্যাব-২ এর এএসপি সাইফুল মালিক জানান, নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী আসাদুলের নামে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদকের বড় বড় চালান আনা নেয়া করছিলো বলে আমাদের কাছে খবর রয়েছে। এসব ঘটনায় সোমবার ভোর রাতে র‌্যাব সাভারের বিরুলিয়া এলাকায় অভিযান চালালে দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় তার মৃত্যু হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা প্রতিদিন ডটকম/২৪ সেপ্টেম্বর/এসকে

Loading...

Check Also

চাঁদপুরে ৭ জঙ্গি আটক

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকা থেকে ৭ জঙ্গি সংগঠনের সদস্যকে আটক করেছে পুলিশ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *