Home / জাতীয় / খাটের নিচে গৃহবধূর রক্তাক্ত লাশ : স্বামী পলাতক

খাটের নিচে গৃহবধূর রক্তাক্ত লাশ : স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে নিজ বাসার খাটের নিচ থেকে রিনা আজাদ (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার রাশ মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে রহস্যজনক কারণেই নিহতের স্বামী পিন্টু ইসলাম পলাতক রয়েছে। তাকে ধরতে ইতোমধ্যেই মাঠে নেমেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার সকাল ৯টায় প্রতিবেশীরা গৃহবধূ রিনা আজাদকে না দেখে সন্দেহ করেন। এরপর তারা জানালা দিয়ে ওই রুমে উঁকি মেরে দেখেন গলায় কাপড় প্যাঁচানো অবস্থায় গৃহবধূ রিনা আজাদের রক্তাক্ত নিথর দেহ খাটের নিচে পড়ে রয়েছে। রুমে তার স্বামীও নেই। বিষয়টি সন্দেহ হলে প্রতিবেশীরা থানায় জানায়। খবর পেয়ে বেলা পৌনে ১১টায় পুলিশ ওই বাসার খাটের নিচ থেকে গৃহবধূ রিনা আজাদের রক্তাক্ত নিথর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। জানা গেছে, নিহতের গ্রামের বাড়ি জামালপুরে। তার স্বামী পিন্টু ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জে।

খিলক্ষেত থানার এসআই আব্দুুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা প্রতিদিনকে বলেন, খবর পেয়ে খিলক্ষেতের নামাপাড়া বোর্ডগার্ডের ক-২১২/৬ নম্বর বাড়ির একটি রুমের খাটের নিচ থেকে গৃহবধূ রিনা আজাদের লাশ উদ্ধার করা হয়। প্রায় একমাস ধরে স্বামী ও এক সন্তান নিয়ে ওই ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। রোববার রাত থেকে নিহতের সন্তান বাসায় ছিলো না। স্বামী পিন্টু ইসলামকে নিয়ে ছিলেন রিনা আজাদ। তার শরীরে আঘাতের জখম চিহ্ন রয়েছে। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাষ- স্বামী রোববার দিবাগত গভীর রাতের কোন একসময় ভারি কোন বস্তু বা কোপ দিয়ে হত্যা নিশ্চিত করার পর খাটের নিচে লাশ রেখে পালিয়ে গেছে।

গতকাল এ রিপোর্ট লেখাপর্যন্ত খিলক্ষেত থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ (ওসি) এবিএম আসাদুজ্জামান ঢাকা প্রতিদিনকে জানান, পারিবারিক কলহের জের ধরে পাষ- স্বামী পিন্টু ইসলাম তাকে হত্যা করে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীর ও মাথায় গভীর ক্ষত জখম চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। ওসি জানান, নিহতের ও তার স্বামীর স্থায়ী ঠিকানা পাওয়া গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। তার মৃত্যুর রহস্য উদঘাটনে ঘটনার তদন্ত চলছে। ইতোমধ্যেই নিহতের স্বামীকে ধরতে সম্বাব্যস্থানে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান এবিএম আসাদুজ্জামান।

ঢাকা প্রতিদিন ডটকম/২৪ সেপ্টেম্বর/এসকে

Loading...

Check Also

অগ্নিদগ্ধ সাগরও মারা গেলো

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরখানে লিকেজ গ্যাস লাইন থেকে লাগা অগ্নিকাণ্ডে মারাত্মক দগ্ধ সাগরও (১২) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *