Home / অপরাধ / কক্সবাজারে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

কক্সবাজারে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার বিমানবন্দর ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৩০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আজ সোমবার দিনের পৃথক সময়ে অধিদফতরের কক্সবাজার কার্যালয়ের কর্মকর্তারা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। গেগ্রফতারকৃতরা হলেন- ঢাকার ধামরাই থানাধীন সোমভাগ ইউনিয়নের মো. মজনু মিয়ার ছেলে মোশারফ হোসেন (৩৩) ও টেকনাফ পৌরসভার ১ নং ওয়ার্ডের আব্দুস শুক্করের স্ত্রী আনোয়ারা বেগম (৩৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, দুপুরে এক বিমানযাত্রী জুতার ভেতর করে ইয়াবা পাচার করছে- এমন খবর পেয়ে বিমানবন্দর এলাকায় অভিযান চালায় মাদকদ্রব্য অধিদফতর। বিমানবন্দর কর্তৃপক্ষের সহযোগিতায় বিমানযাত্রী মোশারফ হোসেনের জুতা চেক করে ৩ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাকে গ্রেফতার করা হয়। পরে কক্সবাজার সার্কেল পরিদর্শক আব্দুল মালেক তালুকদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মোশারফকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, টেকনাফের নাইট্যংপাড়ায় অভিযান চালিয়ে আনোয়ারা বেগমকে ১২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় টেকনাফ সার্কেলের সদস্যরা। এ ঘটনায় টেকনাফ সার্কেলের উপ-পরিদর্শক মো. নাসির উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/২৪ সেপ্টেম্বর/এসকে

Loading...

Check Also

হলুদে রাঙা ফসলী মাঠ

খুলনা সংবাদদাতা : শিশির সিক্ত মাঠভরা সরিষা ফুলের গন্ধ বাতাসে ভাসছে। দিগন্তজোড়া হলুদের বিস্তার। গ্রামের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *