Home / ফোকাস / ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার ক্ষমতা কারো নেই: হানিফ

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার ক্ষমতা কারো নেই: হানিফ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ২১ সেপ্টেম্বর : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে দেশের এমন কোনো রাজনৈতিক দল বা শক্তি নেই যারা আওয়ামী লীগকে আগামী নির্বাচনে পরাজিত করতে পারে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানের একটি ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে উন্নয়ন করেছি, আমাদের যে সফলতা রয়েছে, তা জনগণের সামনে তুলে ধরতে হবে।

তিনি বলেন, দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস দেশের জনগন। তারা যতদিন আওয়ামী লীগের সঙ্গে রয়েছে, ততদিন বিদেশিদের কাছে ধর্না দিয়ে বা কোনো ষড়যন্ত্র করে এই সরকারকে ক্ষমতাচ্যূত করা ও ক্ষমতার বাইরে রাখা যাবে না।

বিএনপি পাকিস্তানের এজেন্ট হিসেবে বাংলাদেশকে ধ্বংস করার কাজে লিপ্ত রয়েছে উল্লেখ করে হানিফ বলেন, সেই কারণেই কোনো আন্দোলনে তারা সফল হবে না। তাই এখন তারা বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে।

তিনি বলেন, জনগণের ওপর যাদের আস্থা নেই, তারা বিদেশিদের কাছে ধর্না দেবে, সেটাই স্বাভাবিক। আর তাই তারা এখন বিদেশিদের কাছে নালিশ করে বেড়াচ্ছে।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে হানিফ বলেন, এতিমের টাকা আত্মসাতের কারণেই তিনি কারাগারে রয়েছেন। আর সেই কারাগার থেকে আইনি লড়াইয়ের মাধ্যমে বিএনপি তাকে মুক্ত করতে পারছে না বলেই সকাল বিকাল তারা সরকারের কাছে বেগম জিয়ার মুক্তি দাবি করছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি শেখ বজলুর রহমান, মো. নাজিমউদ্দিন ও দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম।বাসস

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ঘরেই পরীক্ষা করুন দাঁতের ক্ষয়

লাইফস্টাইল ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২২ অক্টোবর : দাঁতে ক্যারিজ বা ক্ষয়, গর্ত এসব কিন্তু মানুষের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *