Home / অপরাধ / বগুড়ায় ইয়াবাসহ একই পরিবারের ৬জন গ্রেফতার

বগুড়ায় ইয়াবাসহ একই পরিবারের ৬জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৭ সেপ্টেম্বর : বগুড়ায় ইয়াবাসহ একই পরিবারের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি। তাদের কাছ থেকে ২১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার সকালে শহরের জলেশ্বরীতলা ও সুত্রাপুর এলাকার অভিজাত ফ্লাট থেকে তাদের গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশের এসআই নাসিম উদ্দিন তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন নওগাঁ সদরের আনন্দ নগর এলাকার নাহিদ আলমের স্ত্রী লাবনী (২৮), আশাদুল কবির স্বপনের স্ত্রী মরিয়ম আকতার নিপু (২৫), নাইমুল হাসান শান্তের স্ত্রী শিমু (২৩), মনিরামপুরের রশুর স্ত্রী মনিকা (২০), আনন্দ নগরের মৃত আবুল কাশেমের ছেলে লোকমান হোসেন (৪৫) ও শিমুর স্বামী বগুড়া শহরের ঠনঠনিয়া হাজিপাড়া লেনের মৃত জাহেদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত (২৫)।

বগুড়া ডিবি পুলিশের এসআই নাসিম উদ্দিন জানান, গ্রেফতার ৪ নারী নওগাঁ সদরের হারিছ আহম্মেদের মেয়ে। লোকমান হলেন লাবনীর ননদের স্বামী। এরা দীর্ঘদিন ধরে বগুড়া শহরের জলেশ্বরীতলা ও সুত্রাপুরের কয়েকটি অভিজাত ফ্ল্যাট ভাড়া নিয়ে মাদকসেবনের পাশাপাশি ব্যবসা করে আসছেন।

তিনি বলেন, বিলাসবহুল জীবনযাপন করায় কেউ তাদের সন্দেহ করতে পারেনি। ফ্ল্যাট থেকেই তারা মাদক সরবরাহ করতো। নামিদামি খদ্দেররা আত্মীয় পরিচয়ে ফ্লাটে এসে মাদক সংগ্রহ ও সেবন করতো। গোপনে খবর পেয়ে রোববার সকাল ৬টার দিকে শহরের সুত্রাপুর এলাকায় কমফোর্ট হাউজিংয়ে অভিযান চালানো হয়।

এসআই নাসিম উদ্দিন জানান, ফ্ল্যাট থেকে শিমু ও তার স্বামী নাইমুল ইসলাম শান্তকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যে শহরের সুত্রাপুর এলকায় মিশন হাসপাতালের পাশে অ্যাবকন দেওয়ান টাওয়ারে অভিযান চালানো হয়। এখানকার ফ্ল্যাট থেকে মরিময় আকতার নিপু ও ছোট বোন মনিকাকে গ্রেফতার করা হয়। এরপর শহরের জলেশ্বরীতলা মফিজ পাগলার মোড়ে বিকর্ণ টাওয়ারের ফ্ল্যাট থেকে লাবনী ও লোকমান হোসেনকে পাওয়া যায়। চার বোনের কাছে ২ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, তিনি সদর থানায় গ্রেফতার ৬ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে শহরের অভিজাত এলাকার বিলাসবহুল ফ্ল্যাট থেকে ইয়াবা সুন্দরী চার বোনসহ একই পরিবারের ৬ জন গ্রেফতার হওয়ায় জনগণের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তারা (জনগণ) এসব অ্যাপার্টমেন্টের মালিক ও ক্রেতাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেবার দাবি জানিয়েছেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

জোটবদ্ধভাবে নির্বাচনের আবেদনের সময় বাড়ল ৩ দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৩ নভেম্বর : পুনরায় তফসিল ঘোষণা করায় রাজনৈতিক দলগুলো একাদশ জাতীয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *