Home / অপরাধ / ছোট বোনকে বেঁধে বড় বোনকে গণধর্ষণ অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২

ছোট বোনকে বেঁধে বড় বোনকে গণধর্ষণ অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২

এম এ হালিম, সাভার থেকে
সাভারের আশুলিয়ায় ছোট বোন ও তার স্বামীকে আটকে রেখে বড় বোনকে গণধর্ষণের অভিযোগ উঠেছে অভিনেতা ও বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ আর মন্টুর ছেলেসহ ৬ জনের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই নারী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ দুই ধর্ষককে গ্রেফতার করে। পরে গতকাল রোববার দুপুরে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে গ্রেফতারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার এ আর মন্টু পাটোয়ারির ছেলে মিথুন পাটোয়ারি (২৪), একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান (২১)।
মামলার অন্য আসামীরা হলো- আশুলিয়ার গাজীরচট সোনামিয়া মার্কেট এলাকার মো. আকাশ (২৩), একই এলাকার মো: সাদেকের ছেলে মো: লিংকন (২০) এবং অজ্ঞাতনামা আরো দু’জন।
পুলিশ ও ভুক্তভোগী নারীর পরিবারের সদস্যরা জানান, শনিবার সকালে আশুলিয়ার গাজিরচট এলাকায় রওশনের ভাড়া বাড়িতে ছোট বোনের কাছে বেড়াতে আসে তার বড়বোন। সন্ধ্যায় স্থানীয় এ আর মন্টুর ছেলে মিথুন পাটোয়ারি, আরফান, লিংকন ও আকাশ সহ অজ্ঞাতনামা আরো দুই বখাটে যুবক তাদের বাড়ির ভেতরে প্রবেশ করে। এসময় বেড়াতে আসা বড় বোনের উপর তাদের কুনজর পরে। এক পর্যায়ে বখাটেরা ছোট বোন এবং তার স্বামীকে পার্শবর্তী একটি কক্ষে আটকে রেখে বড় বোনকে পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় ধর্ষকরা।
এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী ঘটনাটি জানিয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো দু’জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় একটি মামলা (নং ৪৮) দায়ের করেন। পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক মিথুন পাটোয়ারী ও আরফানকে গ্রেফতার করে।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতাকৃত দুই ধর্ষককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Loading...

Check Also

‘পাঁচ বছরে দুর্নীতিবাজদের থেকে আদায় ২৭৪ কোটি টাকা’

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, ২০১৩ থেকে ২০১৭ সাল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *