Home / জেলার খবর / গজারিয়ায় সিএনজি পাম্পে আগুন, আহত ৪

গজারিয়ায় সিএনজি পাম্পে আগুন, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৬ সেপ্টেম্বর : মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দিতে শাহ শের আলী সিএনজি পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রোববার সন্ধ্যা এ ঘটনায় আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন সিএনজি পাম্পটির ৪ কর্মচারী।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, রোববার বিকালে ৫টার দিকে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের তেল বোঝাই একটি লরি থেকে তেল আনলোড করার সময় তাতে আগুন লেগে যায়। গাড়িটির চালক তাৎক্ষণিকভাবে লরিটিকে তেল আনলোড করার জায়গা থেকে সামনের খালি জায়গায় সরিয়ে নিয়ে যান।

এসময় গাড়িটিতে আগুন ধরে যায়। প্রথমে পাম্পটির কর্মীরা নিজস্ব অগ্নিপ্রতিরোধী সরঞ্জামের মাধ্যমে আগুন নেভানোর চেষ্টা করে, পরে খবর পেয়ে গজারিয়া, দাউদকান্দি ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়।

প্রায় এক ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যায় ছয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় আগুন নেভাতে গিয়ে সিএনজি পাম্পের চার কর্মচারী জজ মিয়া (৬০), সজিব (২৮), রিয়াজ (১৯), শাহ আলম (৩০) আহত হয়। আহদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় তেল বোঝাই লরি, পাম্পটির সামনের দিকের কিছু অংশ এবং একটি ফাস্ট ফুডের দোকানের আংশিক পুড়ে যায়। প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে মালিকপক্ষ।

গজারিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার সাইদুর রহমান খান জানান, আগুন তাদের নিয়ন্ত্রণে রয়েছে তবে অগ্নিকাণ্ডের কারণ তাদের কাছে এখনো স্পষ্ট নয় । পাইপ দিয়ে তেল আনলোড করার সময় প্রথম পাম্পটির কর্মচারীরা আগুন দেখতে পায় বলে জানান তিনি।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

সিনহার বইয়ে যা লেখা, তা একজন পরাজিত মানুষের হা-হুতাশ: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘এস কে সিনহার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *