Home / তথ্য প্রযুক্তি / লিডসের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড অর্জন

লিডসের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড অর্জন

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন .কম ১৪ সেপ্টেম্বর : লিডস কর্পোরেশন লিমিটেড বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৮ তে দুই বিভাগে চ্যাম্পিয়ন এবং একটিতে প্রথম রানারআপ হয়েছে। সম্প্রতি তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এ সম্মাননা তাদের হাতে তুলে দেন।

কনজ্যুমার-ব্যাংকিং, ইন্স্যুরেন্স, ফিন্যান্স বিভাগে চ্যাম্পিয়ন হয় লিডসের আইলাইফ এবং ইনক্লুশন অ্যান্ড কমিউনিটি সার্ভিসেস, এডুকেশন বিভাগে চ্যাম্পিয়ন হয় লিডসের লিডস এডুচেইন। এ ছাড়া লিডস ফার্মাচেইন, ভোক্তা খুচরা ও বিতরণ বিভাগের প্রথম রানারআপ হয়।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন লিডসের হেড অব ডিজিটাল ইনোভেশন শামসুল হক এবং হেড অব সেন্টার পয়েন্ট অ্যান্ড লাইফ ইন্স্যুরেন্স রেজাউল জলিল।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৮ বেসিসের উদ্যোগে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয়। এটি বাংলাদেশের সবচেয়ে বড় আইসিটি অ্যাওয়ার্ড। এবার ৩৫ ক্যাটাগরিতে ৭৬টি পুরস্কার দেয়া হয়।

তবে ৩৫ ক্যাটাগরি থেকে ৩২টি দলকে চীনের গুয়াংঝুতে অনুষ্ঠিতব্য অ্যাপিকটা অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত করা হয়েছে। যার মধ্যে লিডসের আইলাইফ ও লিডস এডুচেইন অংশগ্রহণ করবে।

কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের (আইডিইবি) মুক্তিযোদ্ধা হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন লিডসের সিইও রানা সোহেল, সিআইও প্যাপিয়াস হাওলাদার ও জেনারেল ম্যানেজার মঞ্জুর-ই-খুদা।

উল্লেখ্য, ১৯৯২ সালে লিডস কর্পোরেশন লিমিটেড প্রতিষ্ঠিত হয়। গত ২৬ বছরে বাংলাদেশ ও বিশ্বের ছোট, মাঝারি ও বড় ব্যবসাপ্রতিষ্ঠানের কাছে আইসিটি সমাধান প্রদানে লিডস কর্পোরেশন জনপ্রিয় একটি নাম।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

জোটবদ্ধভাবে নির্বাচনের আবেদনের সময় বাড়ল ৩ দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৩ নভেম্বর : পুনরায় তফসিল ঘোষণা করায় রাজনৈতিক দলগুলো একাদশ জাতীয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *