Home / বিনোদন / পিয়াঙ্কা প্রসঙ্গে বোমা ফাঁটালেন সালমান

পিয়াঙ্কা প্রসঙ্গে বোমা ফাঁটালেন সালমান

বিনোদন ডেস্ক : সালমান খানের একটা কথা মনে পড়ে? ফিরে দেখা যাক। কয়েক মাস আগে তিনি জানান, পরিচালক আলি আব্বাস জাফরকে অনুরোধের মাধ্যমে ‘ভারত’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার ভারতের বোম্বে টাইমস পত্রিকার এক প্রতিবেদনে সল্লুর উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, একই উদ্দেশ্যে তার বোন অর্পিতা খান শর্মার সঙ্গেও সবসময় যোগাযোগ রেখেছিলেন ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী।

‘ভারত’ থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়া প্রসঙ্গে সম্প্রতি গোয়ায় এক অনুষ্ঠানে মুখ খুলেছেন সালমান। বোম্বে টাইমসকে তিনি বলেছেন, এই সিদ্ধান্ত নেওয়া নিশ্চয়ই কঠিন ছিল তার জন্য। কারণ, সে নিজে থেকেই এই ছবিতে কাজ করার জন্য খুব আগ্রহী ছিল। অর্পিতাকে কম না হলেও হাজারবার ফোন করেছে সে। প্রতিবারই সে বলতো, ‘আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই।’ সে আলিকে (আব্বাস জাফর) ফোন করে বলতো, দেখো না ছবিটাতে আমাকে কোথাও জায়গা দিতে পারো কিনা’।

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান ও তাদের আসন্ন বিয়ের কথা মাথায় রেখে শুটিংয়ের পরিকল্পনা সাজানোর কথা ভেবেছিলেন সালমান। কিন্তু প্রিয়াঙ্কা ‘ভারত’ ছেড়ে দেয়ার সিদ্ধান্তে অটল থাকেন।

এসব কথা জানিয়ে তিনি আরো বলেন, বাগদানের পর তাকে বলেছিলাম, বাগদান যদি হয়েই থাকে তাহলে ছবি ছেড়ে দেয়ার দরকার কী? তখন সে বলেছে, বিয়ে করতে হবে। আমিও বললাম, তো বিয়ে করো। আমার ভাবনায় ছিল শুটিংয়ে প্রিয়াঙ্কাকে ৭৫ থেকে ৮০ দিন লাগবে। বিয়ের জন্য চার দিনের প্রস্তুতি, পরে আরও চার দিন বিয়ের আনুষ্ঠানিকতা, ব্যস আট দিনের মধ্যে হয়ে যাবে। এরপর না হয় হানিমুনে যাবে। তাই আমরা সেভাবেই সব পরিকল্পনা করবো জানালাম। কিন্তু তার সাফকথা, সে এই ছবির সঙ্গে থাকতে চায় না।

এদিকে বাগদানই প্রিয়াঙ্কার ‘ভারত’ ছেড়ে দেয়ার পেছনে একমাত্র কারণ নয় বলে শোনা যাচ্ছে। হলিউড অভিনেতা ক্রিস প্রাটের সঙ্গে ‘কাউবয় নিনজা ভাইকিং’-এ কাজের প্রস্তাব পেয়েই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। এমন ইঙ্গিত দিয়ে সালমানের মন্তব্য, বিয়ে কিংবা আমার সঙ্গে অভিনয় করতে চায় না বলে সে ছবি ছেড়ে দিয়েছে, বিষয়টি এমন নয়। হতে পারে আমাদের ইন্ডাস্ট্রিতেই (বলিউড) কাজ করার ইচ্ছে নেই তার। কিংবা হলিউডেই শুধু থাকতে চায় সে। যাই হোক, আমি তার মঙ্গল কামনা করি। তার বাগদান হয়েছে, ব্যক্তিজীবনে সে সুখী, এজন্য আমরা আনন্দিত। প্রিয়াঙ্কা বেরিয়ে যাওয়ার পর ‘ভারত’ হাতে পেয়েছেন ক্যাটরিনা কাইফ। তিনিই প্রযোজক অতুল অগ্নিহোত্রীর প্রথম পছন্দ ছিলেন বলে এর আগে জানিয়েছেন সালমান। বোম্বে টাইমসকে সেই কথার পুনরাবৃত্তি করেন তিনি, ‘অতুল ও বেবির (সালমানের বোন আলভিরা খান) প্রথম পছন্দ ছিল ক্যাটরিনাই। কিন্তু আলি ও প্রিয়াঙ্কা এর আগে একসঙ্গে কাজ করেছে, আলিও চেয়েছিল প্রিয়াঙ্কার সঙ্গে আবার কাজ করবে। এ কারণে তাকে নিয়েছিলাম।

প্রিয়াঙ্কার ছবি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত সালমান ভালোভাবে নিয়েছেন জোর দিয়ে জানালেও তার কথায় মেলে অন্য আভাস। কিছুদিন আগে পিটিআইকে তিনি বলেছিলেন, তার সাফল্য ও অর্জনে আমি সত্যিই খুশি। সে হলিউডে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছে আগে জানলে আমরা তাকে আটকানোর চেষ্টা করতাম না। আগামী ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস’-এর নতুন মৌসুম। আর ‘ভারত’ মুক্তি পাবে আগামী বছরের রোজার ঈদে।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ সেপ্টেম্বর/এসকে

Loading...

Check Also

আসছে জয়ার বিউটি সার্কাস

বিনোদন প্রতিবেদক : বেশ ফুরফুরে মেজাজেই সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কারণ সম্প্রতি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *