Home / বিনোদন / কারো ওপর ক্ষোভ নেই অঞ্জু ঘোষের

কারো ওপর ক্ষোভ নেই অঞ্জু ঘোষের

বিনোদন প্রতিবেদক : দীর্ঘ ২৩ বছর পর এফডিসিতে পা রেখেছেন একসময়ের দর্শকনন্দিত চিত্রনায়িকা অঞ্জু ঘোষ। এ উপলক্ষে তাকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। অনুষ্ঠানে তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, আমরা আগেও পরিশ্রম করেছি, এখনো করে যাবো। মাতৃভূমিতে এসে মনে হলো তীর্থে পা রেখেছি। কোনদিন কারো ওপর আমার ক্ষোভ ছিল না। আমি বাংলাদেশ ছেড়ে যাইনি। শিল্পীরা কেমন আছে? দেখতে এসেছি।

আজ রোববার বিকেলে এফডিসিতে এ সংবর্ধনা দেওয়া হয়। এতে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, খলঅভিনেতা আহমেদ শরীফ, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা অঞ্জনা, শাহনূর।

বর্তমানের চলচ্চিত্র সম্পর্কে তিনি বলেন, সিনেমা এখন সবার কাছ থেকে দূরে সরে গেছে। সবাই এখন সিরিয়াল দেখে। ছবির মানুষগুলো দূরে সরে গেছে। কষ্ট লাগছে। আমাদের সময় সিনেমাকেই ঘর-সংসার মনে হতো। একটা সময় ছিল শুটিং স্পটই সব ছিল।

সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমি কোন বাধা মানি না। সব বাধা পেরিয়ে আমি এগিয়ে যাই। ভালো গল্প পেলে আমরা কাজ করবো। সাংবাদিকরাই আমাদের দু’টো হাতকে একত্র করে। দর্শক এবং শিল্পীদের মধ্যে সংযোগ তৈরি করে।

উল্লেখ্য, একসময়ের সাড়া জাগানো ‘বেদের মেয়ে জোছনা’ ছবিতে বেদের মেয়ে চরিত্রে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা অঞ্জু ঘোষ। ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল ‎তোজাম্মেল হক বকুল পরিচালিত সিনেমাটি। ছবিটি তুমুল জনপ্রিয়তা এনে দেয় ইলিয়াস কাঞ্চন ও অঞ্জু ঘোষকে। ঢাকাই ছবির ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ ব্যবসা সফল ছবির নাম ‘বেদের মেয়ে জোছনা’।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ সেপ্টেম্বর/এসকে

Loading...

Check Also

ভালোবাসা দিবসে হাবিবের সুরে পড়শী

বিনোদন প্রতিবেদক : নতুন বছরে বেশ বড় আয়োজন করছেন কণ্ঠশিল্পী পড়শী। আর তাতে প্রথমেই যোগ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *