Home / অপরাধ / সাভারে স্কুলছাত্রকে হত্যা: আটক ২

সাভারে স্কুলছাত্রকে হত্যা: আটক ২

এম এ হালিম, সাভার থেকে
সাভারে বাসা থেকে ডেকে নিয়ে রোহান ইসলাম আবিদ (১০) নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। গতকাল বৃহষ্পতিবার সকালে সাভারে বংশী নদীর তীরে ভাগলপুর বালুঘাট এলাকা থেকে বস্তায় ভর্তি তার ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। আবিদকে হত্যার অভিযোগে গোলাম আজম ও রাহুল নামে দুই বন্ধুকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সাভারের তালবাগ এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। আটক দুজনই পার্শ্ববর্তী শওকত মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
নিহত আবিদ সাভারের তালবাগ মহল্লার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের গেটে ফ্লেক্সিলোড ব্যবসায়ী আফজাল হোসেনের ছেলে। সে স্থানীয় কিডস ইউনিভার্সিটি স্কুল অফ এক্সিলেন্সির প্রথম বর্ষের ছাত্র।
গত বুধবার দুপুরে আটককৃত বন্ধুদের সাথে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় স্কুলছাত্র আবিদ। তারপর থেকে তার বাবা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে খোঁঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাননি।
নিহতের বাবা আফজাল হোসেন বলেন, বুধবার দুপুরে শোক দিবসের অনুষ্ঠানে নিয়ে যাওয়ার কথা বলে আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে যায় রাহুল, গোলাম আজম, রহিমসহ কয়েকজন ছেলে। এরপর সে আর সারাদিনে বাসায় ফেরেনি। বিভিন্নস্থানে খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে ভাগলপুর বালুঘাট থেকে আবিদের বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়াও প্রতিবেশী শওকতের দোতলা বাড়ির ছাদ থেকে আবিদের বালু মাখা প্যান্ট পাওয়া গেছে। প্রতিবেশীরা জানায়, আবিদ খুবই চঞ্চল, সাহসী এবং মিশুক ছেলে ছিলো। সবার সাথেই তার ভালো সম্পর্ক ছিলো। এতো সুন্দর একটি শিশুকে কিভাবে ঘাড় মটকে ও ইট দিয়ে থেঁতলিয়ে মেরেছে পাষ-রা। তার এই অকাল মৃত্যু পরিবার, আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা কোনভাবেই মেনে নিতে পারছেনা। তাদের কান্নায় ভারি হয়ে উঠেছে সেখানকার আকাশ-বাতাস। ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে হত্যাকা-ে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয়রা।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আবিদকে ঘাড় মটকে হত্যার পর চেহারা নষ্ট করার জন্য ইট দিয়ে মুখমন্ডল থেঁতলিয়ে দিয়েছে। তাকে অন্য কোথাও হত্যা করে বস্তায় ভরে লাশটি বালুঘাটে ফেলে রাখা হয়েছে বলেও সন্দেহ প্রকাশ করেন তিনি।

Loading...

Check Also

ভালো গল্প পেলে নতুন ছবিতে অভিনয় করতে চান শাবনুর

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৪ নভেম্বর : নতুন ভালো সিনেমার গল্প পেলে ছবিতে অভিনয় করার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *