Home / অপরাধ / লালবাগে ২ স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

লালবাগে ২ স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর লালবাগে দুই স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার ওই দুই ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

এর মধ্যে একজনের বাবা জানান, লালবাগ এলাকায় একটি বাড়ির চতুর্থ তলায় সাত বছর বয়সী মেয়েসহ ভাড়া থাকেন তিনি। একই বাসার নিচ তলায় থাকে নয় বছরের অপর স্কুলছাত্রীও। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। একই স্কুলের তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে অপর শিশুটিও। মঙ্গলবার দুপুরে একই ভবনের দ্বিতীয় তলার শুক্কুর আলী (৩০) নামে এক ব্যক্তি ১শ’ টাকার লোভ দেখিয়ে তার মেয়েকে দ্বিতীয় তলার রুমে নিয়ে যায়। সেখানে তাকে যৌন হয়রানি করে। একই সময় অপর শিশুটিও সেখানে গেলে তাকেও যৌন হয়রানি করা হয়। পরে শিশু দু’টি সবাইকে ঘটনা বললে স্থানীয় বিচার-সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কোনো সমাধান না হলে বৃহস্পতিবার রাতে লালবাগ থানায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, গত বৃহস্পতিবার রাতে থানায় মামলা করে ভুক্তভোগী সাত বছর বয়সী শিশুর বাবা। পরে মামলায় অভিযুক্ত শুক্কুর আলীকে গ্রেফতার করা হয়। শিশু দু’টিকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১০ আগস্ট/এসকে

Loading...

Check Also

সিদ্ধিরগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৮ এপ্রিল : সিদ্ধিরগঞ্জে মনির নামে এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় দুই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *